whatsapp channel

Pori Moni: দুধের শিশুকে বুকে নিয়েই হাসপাতালে ভর্তি হলেন পরীমণি!

বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Porimoni)-র জীবন বর্তমানে তাঁর একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-কে ঘিরে আবর্তিত হয়। রাজ্যর সারাদিনের বিভিন্ন মুহূর্ত ধরা পড়ে তার মায়ের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল…

Avatar

Nilanjana Pande

বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Porimoni)-র জীবন বর্তমানে তাঁর একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-কে ঘিরে আবর্তিত হয়। রাজ্যর সারাদিনের বিভিন্ন মুহূর্ত ধরা পড়ে তার মায়ের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয় ছবিগুলি। তবে বর্তমানে প্রায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন পরীমণি। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে।

গত 14 ই মে পরীমণি সোশ্যাল মিডিয়ায় মাতৃদিবস উপলক্ষ্যে কয়েকটি ছবি শেয়ার করে জানিয়েছেন তাঁর অসুস্থতার কথা। 13 ই মে পরীমণির 103 ডিগ্রি জ্বর আসে। কিন্তু তাঁর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ার ফলে 14 ই মে পরীমণিকে দ্রুত ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় পরীমণির শারীরিক অবস্থা গুরুতর ছিল। তবে আপাতত তা স্থিতিশীল। কিন্তু পরীমণির পুত্রসন্তান রাজ্য বর্তমানে মায়ের স্তন্যদুগ্ধের উপর নির্ভরশীল। ফলে রাজ্য তার মায়ের সাথেই হাসপাতালে বিশেষ কেবিনে রয়েছে। হাসপাতালের বিছানায় শুয়েই নয় মাসের রাজ্যর দেখভাল করছেন পরীমণি।

হাসপাতালের বিছানায় শুয়েই মাতৃদিবস উপলক্ষ্যে ফেসবুকে ছবি শেয়ার করেছেন পরীমণি। ছবিতে দেখা যাচ্ছে, পরীমণির হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে। পাশে শুয়ে রয়েছে রাজ্য। তাঁদের মন ভালো করার জন্য কেবিনের একপাশে রাখা রয়েছে লাল রঙের ফুল। মাত্র চারদিন আগেই রাজ্যর নয় মাস বয়সের জন্মদিন উদযাপন করেছিলেন পরীমণি। কেক কেটে পালিত হয়েছিল রাজ্যর জন্মদিন।

আগামী 19 শে মে মুক্তি পেতে চলেছে পরীমণি অভিনীত ফিল্ম ‘মা’। ছিয়াত্তর তম কান চলচ্চিত্র উৎসবে ‘মার্শে দ্যু ফিল্ম’ বাণিজ্যিক শাখায় অনুষ্ঠিত হতে চলেছে ‘মা’-এর প্রিমিয়ার।

whatsapp logo