whatsapp channel

Sapna Choudhary: জীবনের কষ্টের কথা শেয়ার করলেন স্বপ্না চৌধুরী, কেমন ছিল অভিনেত্রীর যাত্রা?

হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী একজন জনপ্রিয় নর্তকী তথা অভিনেত্রী। স্টেজ পারফরম্যান্সের জন্য স্বপ্না নিজে একাই একশো। তেরি আখোকা কাজল গান দিয়ে কেরিয়ারে লম্বা দৌড় দিয়েছিলেন। এখন তিনি সফল। মাঝে মা…

Avatar

Advertisements
Advertisements

হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী একজন জনপ্রিয় নর্তকী তথা অভিনেত্রী। স্টেজ পারফরম্যান্সের জন্য স্বপ্না নিজে একাই একশো। তেরি আখোকা কাজল গান দিয়ে কেরিয়ারে লম্বা দৌড় দিয়েছিলেন। এখন তিনি সফল। মাঝে মা হওয়ার জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে দাপিয়ে কাজ করছেন স্বপ্না ( Sapna Choudhary)।

Advertisements

স্টেজ শো করে নাম যশ অর্জন, এবং তারপর ‘বিগ বস’-এর মাধ্যমে প্রতি ঘরে ঘরে পৌঁছে যান। সাম্প্রতিক একটি সাক্ষাত্কারের সময়, স্বপ্না তার সংগ্রামের দিনের অন্ধকার সত্যকে সবার সামনে তুলে ধরেছেন।

Advertisements

একথা ঠিক যে সাফল্যের পথে যেতে গেলে কন্টকময় রাস্তা পার করেই যেতে হয়। সরু গলি দিয়ে যারা সাফল্যের সিড়ি বেয়ে এগিয়েছে তারা অনেকেই হারিয়ে গিয়েছেন। কিন্তু, হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী একলাফে সাফল্য অর্জন করেনি। একের পর এক স্টেজ শো করতে করতে তিনি এখন কুইন।

Advertisements

এক সাক্ষাৎকারে হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী বলেন যে তার এই আলোর পথে আসতে অনেকটা সময় লেগেছে। তিনি এক লাফে এই সাফল্য পাননি। তার যাত্রা কখনোই সহজ ছিল না। অভিনেত্রী তথা নর্তকীর দাবি যে তিনি অনেক খারাপ দেখেছেন এবং অনুভব করেছেন। কাজ শুরুর প্রথমদিকে লোকজন প্রচুর গালাগালি দিয়েছেন। লোকে তাকে অবজ্ঞার চোখে দেখত। নিজেকে প্রমাণ করতে তার যথেষ্ট সময় ও পরিশ্রম লেগেছে। দুনিয়ার মানুষ যা বলুক না কেন, এক কান দিয়ে শুনলে অন্য কান থেকে তা মুছে দিতে হবে – এই নীতিতে বিশ্বাস করেন কুইন স্বপ্না চৌধুরী।

Advertisements

whatsapp logo
Advertisements