Hoop Plus

অভিনয় ছেড়ে এবার চাষবাসে মন দিলেন সালমান খান, ভাইরাল ছবি

দেশের লকডাউন হওয়ার পর থেকেই বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খান তার ফার্ম হাউসে থাকছেন। কিছুদিন আগেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ সেখানে গিয়ে সালমান খানের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন তিনি। এছাড়াও ঈদের দিন সালমান খানের নিজস্ব গাওয়া গান রিলিজ করেছে এবং গানের শুটিং হয়েছে সেই ফার্ম হাউসে। সেই গান নেটিজেনদের খুব পছন্দ হয়েছিল।

সেই ফার্ম হাউস থেকে সালমান খান তার অনুরাগীদের নিরাশ না করে বিভিন্ন রকমের তার ছবি পোস্ট করে যাচ্ছেন। সেই ছবি অনুরাগী ছাড়াও বহু মানুষের পছন্দ হচ্ছে। কিন্তু এবারে দেখা গেল সালমানকে দেখা গেল অন্য রূপে। তার দেহরক্ষী শেরা তার ইন্সটাগ্রাম একাউন্টে অভিনেতার একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা মাঠের দিকে এগিয়ে যাচ্ছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং অনেকেই পছন্দ করেছে ভিডিও।

এছাড়া সালমান খান ইনস্টাগ্রমে একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে তার দুহাতে ফসল। তার সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন সঙ্গে লিখেছেন জয় জওয়ান, জয় কিষান। এই ছবিতে দুই লাখেরও বেশি মানুষ পছন্দ করেছেন এবং অভিনেতার প্রশংসা করেছেন কমেন্টে।

এছাড়াও তার বান্ধবীর ইউলিয়া ভান্তুর এর সঙ্গেই সময় কাটাচ্ছেন ফার্ম হাউসে। তিনি সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। তার এই পোষ্ট সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হচ্ছে এবং ভাইরাল হয়েছে। দেখুন সালমান খানের পোস্ট করা সেই ছবি।

 

View this post on Instagram

 

Daane daane pe likha hota hai khane wale Ka naam… jai jawan ! jai kissan !

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *