নিজেকে সুন্দর করে তুলতে জেনে নিন প্রিয়াঙ্কা চোপড়ার ঘরোয়া বিউটি টিপস

HoopHaap Digital Media

রূপচর্চা করার জন্য সবার আগে যেটা প্রয়োজন সুস্থ শরীর। শরীরের ভেতরটা যদি সঠিক না থাকে তাহলে মুখের উপরে হাজার হাজার টাকার ব্র্যান্ডেড দামি কম্পানির মেকআপ করলেও তার সাময়িকভাবে কিছুক্ষন আপনাকে ভালো লাগাবে, কিন্তু যদি দীর্ঘস্থায়ী রূপে সুন্দর সুস্থ থাকতে চান তাহলে সবার আগে শরীরকে সুস্থ করুন। শরীরের মধ্যে কোন রোগ থাকলে সেটাকে শরীর থেকে নির্মূল করার জন্য যোগব্যায়াম, হাঁটাচলা, প্রাণায়াম, খাদ্যাভ্যাস এসবের দিকে নজর দিন। নামিদামি কসমেটিকসের দিকে না গিয়ে ঘরোয়া পদ্ধতিতে নিজেকে রূপসী করে তুলতে পারেন।

এ বিষয়ে এক বিশ্ববিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বারবারই তার সুন্দর স্কিনের, সুন্দর চুলের, সুন্দর ঠোঁটের কথা বলতে গিয়ে ঘরোয়া টিপস এর কোথায় টেনে এনেছেন। শুধু একটুখানি সময় নিজের জন্য ব্যয় করতে হবে। তাহলেই কেল্লা ফতে।

চলুন জেনে নিই এই সুন্দরী তনয়া নিজেকে সুন্দর রাখতে কি কি ঘরোয়া পদ্ধতি ব্যবহার করেন। প্রিয়াঙ্কা চোপড়ার মুখের বিশেষত্ব হলো তার ঠোঁট। আমাদেরও প্রত্যেকের এই ঠোঁটকে যত্ন নেওয়া ভীষণ দরকার। মুখমন্ডলের মধ্যে নরম তুলতুলে জিনিসটি লিপস্টিকের কেমিক্যাল এর জন্য ক্ষতিগ্রস্ত হয়। শুধু তাই নয়, গরম চা, গরম কফি ইত্যাদি খেলেও ঠোঁট নষ্ট হতে পারে। তাই প্রিয়াঙ্কা চোপড়া তার ঠোঁটের যত্ন নিতে ভরসা করেন প্রাকৃতিক উপাদানের ওপর। এর জন্য তিনি গোলাপজল, গ্লিসারিন এবং সামুদ্রিক লবণ ব্যবহার করেন। ত্বকের যত্ন নেওয়ার জন্যও তিনি কোন রকম দেশি-বিদেশি প্রোডাক্ট ব্যবহার করেন না। ত্বক উজ্জ্বল রাখতে তিনি বেসন, টক দই, চন্দন, লেবুর রস ইত্যাদি দিয়ে প্যাক বানিয়ে মুখে লাগান। আর অমন সুন্দর সিল্কি চুলের রহস্য কি জানেন? না কোনো রকমের বাজার চলতি নামিদামি প্রোডাক্ট নয়। চাইলে আপনিও প্রিয়াংকার মতন সুন্দর সিল্কি চুলের অধিকারী হতে পারেন, যদি তার দেওয়া ঘরোয়া টিপস ব্যবহার করতে পারেন। প্রিয়াংকা তার চুল ভালো রাখতে টক দই, ডিম, মধু চুলে ভালো করে লাগান।

নিজেকে সুন্দর রাখতে গেলে কখনোই বেশি দামি প্রোডাক্ট এর প্রয়োজন হয় না। প্রয়োজন একটু সময়ের। ঘরের কাজের ফাঁকে ফাঁকে যদি ঘরের মধ্যে থাকা কিছু জিনিস দিয়ে নিজেকে সুন্দর করে তোলা যায়, তাহলে ক্ষতি কি? একদিকে যেমন টাকাটাও খানিকটা বাঁচে কোন দিকে প্রোডাক্ট এর কেমিক্যাল এর ক্ষতিকারক উপাদানের প্রভাব থেকে আপনার ত্বক, চুলও রক্ষা পায়।

Leave a Comment