Hoop PlusHoop Story

প্রধানমন্ত্রীকে রাখিবন্ধনের শুভেচ্ছা লতার, শ্রদ্ধায় মাথানত করলেন মোদীজি, ভাইরাল ভিডিও

আজ রাখি পূর্ণিমার দিনে বিখ্যাত গায়িকা লতা মঙ্গেসকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই দিনের শুভেচ্ছা জানালেন ইন্সটাগ্রামের মাধ্যমে। তিনি একটি ভিডিওর মাধ্যমে এই শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন। এই ভিডিও এম কিছু ছবি এবং তার কথার মাধুর্য প্রকাশ পেয়েছে। তিনি মোদীকে এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন “শুভ রাখিবন্ধন মামা”।

এই ভিডিওতে লতামঙ্গেসকার এবং নরেন্দ্র মোদীর কিছু মুহূর্তের ছবি প্রকাশ পেয়েছে এবং সেখানে তিনি বলেছেন, ” নরেন্দ্র ভাই, আজ রাখির এই শুভ দিনে আমি আপনাকে প্রণাম জানাচ্ছি। আমি আজকে রাখি আপনার কাছে পৌঁছে দিতে পারেনি, তার কারণ গোটা পৃথিবী জানে। নরেন্দ্র ভাই, আপনি আপনার দেশের জন্য এত কাজ করেছেন এবং এত ভালো কথা বলেছেন তাই দেশবাসী কখনো ভুলতে পারবে না। আজ ভারতের লক্ষ-কোটি মহিলার রাখি পড়ানোর জন্য হাত এগিয়ে আছে কিন্তু তা পড়ানো অসুবিধা আছে। তা আপনি বুঝতে পারছেন আর যদি সম্ভব হয় আপনি আমাকে কথা দিন আপনি ভারতকে আরো অনেক উঁচু স্তরে নিয়ে যাবেন, নমস্কার”।

এই পোস্ট নেটিজেনদের মন ছুঁয়ে গেছে এবং সেখানে কমেন্টে প্রধানমন্ত্রীকে অনেকে অভিনন্দন জানিয়েছেন। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই মন ভালো করা ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Lata Mangeshkar (@lata_mangeshkar) on

whatsapp logo