Hoop Life

Lifestyle: বাড়িতে লাগান এই পাঁচটি গাছ, অর্থনৈতিক সংকট দূর হবে

সৌভাগ্য ফিরে আসবে বাড়িতে লাগান যদি এই পাঁচটি গাছ। এই পাঁচটি গাছ আপনি যদি আপনার বাড়িতে লাগাতে পারেন তাহলে সৌভাগ্য কোনো দিন পিছু ছাড়বে না। সৌভাগ্যবান হওয়ার জন্য বাড়িতে লাগাতে হবে এই পাঁচটি গাছ। এই পাঁচটি গাছ আপনি নিয়ম করে যদি বাড়িতে লাগান এবং যত্ন করেন তাহলে দেখবেন আপনার কোনদিন অর্থনৈতিক সংকট হবে না। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কোন পাঁচটি গাছ আপনার বাড়িতে রাখলে আপনার সৌভাগ্য একেবারে ফিরে আসবে।

১) বাঁশ গাছ- বাঁশ গাছ যদি আপনি আপনার উঠোনে বাগানে রাখতে পারেন। তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন এটি আপনার জন্য অত্যন্ত ভালো। তবে যদি জায়গা না থাকে তাহলে টেবিলের উপরে লাকি বাম্বু রাখতে পারেন সেক্ষেত্রে লাকি বাম্বু। আপনার জন্য অত্যন্ত ভালো একটি গাছ।

২) আকন্দ গাছ – এই গাছ শিবের অত্যন্ত প্রিয় একটি গাছ। এই গাছ আপনি যদি লাগাতে পারেন, বাড়ির আশেপাশে তাহলে মহাদেব আপনার উপরে তুষ্ট হয় তাই আর দেরি না করে অবশ্যই আকন্দ গাছ লাগান।

৩) মানি প্ল্যান্ট – আমরা অনেক সময় ঘর সাজানোর জন্য এই গাছটি ব্যবহার করে থাকি বাস্তু মেনে যদি নিয়ম করে এই গাছটি আপনি যত্ন করেন, তাহলে দেখবেন গাছের যত বাড়ন্ত বাড়ন্ত হবে, ঠিক ততই আপনার অর্থনৈতিক সুবৃদ্ধি হবে।

৪) রাবার প্ল্যান্ট – আমরা অনেক সময় ঘর সাজানোর জন্য রাবার প্ল্যান্ট ব্যবহার করে থাকি। বড় বড় গাছের পাতা যেমন অক্সিজেন সাপ্লাই করবে। ঠিক তেমনি এই গাছগুলি আপনার ঘরের সৌন্দর্য বৃদ্ধি করতে অনেকটা সাহায্য করে।

৫) স্নেক প্ল্যান্ট – ঘর সাজানোর জন্য স্নেক প্ল্যান্ট অত্যন্ত ভাল একটি গাছ। এই গাছটি যদি আপনি আপনার ঘরে লাগাতে পারেন, তাহলে দেখবেন সৌন্দর্য বৃদ্ধির সাথে সাথে আপনার জীবনটাও অনেকটা সুন্দর হয়ে গেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক