Hoop StoryHoop Viral

ভিনগ্রহী নাকি প্রেতাত্মা! মাঝরাতে রাস্তায় হেঁটে বেড়াচ্ছে অদ্ভুত প্রাণী, ভিডিও ক্যামেরাবন্দি এক যুবকের

সত্যি কি তেঁনারা বলে কেউ আছে? বিজ্ঞান কি এখনও ভূত, অশরীরি, প্রেতাত্মা এগুলোকে মেনে নিয়েছে?উত্তরটা না হবে। কারণ বিজ্ঞানীদের কাছে ভূত প্রেত আত্মা অশরীরীর কোনো প্রমাণ নেই। তবে মানুষের মধ্যে এই ভয়ে এখনো থেকে গেছে। এমন কিছু কিছু জায়গা আছে যেখানে গেলে সেখানে রাত কাটালে আপনার মনেই হবে কিছু একটা আছে সে ভর্তি হতে পারে সে প্রেতাত্মায় হতে পারে সে যা খুশি হোক কিন্তু কিছু একটা অনুভব আপনি নিশ্চয়ই করবেন। দেশ-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন প্রচুর ভয়ঙ্কর ভূতের জায়গা যেগুলোর বিজ্ঞান কোনরকম কিছু উত্তর দিতে না পারলেও অনুভূতিতে মানুষ ভূতকে বুঝতে পেরেছে।

হঠাৎ করে মাঝরাতে রাস্তার মধ্যে এক যুবক বাইক নিয়ে যাওয়ার সময় দেখতে পেল এক অশরীরীকে। তবে সে সত্যিকারের অশরীরি, প্রেতাত্মা না ভিন গ্রহের মানুষ তা বোঝা যাচ্ছেনা। ভিনগ্রহের মানুষের কথা বললেই বলিউডের সিনেমা কোই মিল গায়া-র জাদুর কথা মনে পড়ে। হঠাৎ করেই ভিনগ্রহ থেকে আগমন হয়েছিল জাদুর কিন্তু এইখানে যুবক তেমনই একটা ভিনগ্রহের মানুষকে দেখতে পাচ্ছে? এই নিয়ে প্রশ্ন দানা বেঁধেছে অনেকেরই মনে।

সম্প্রতি ভিডিওটা ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যেখানে মানুষজন দেখে একেবারে অবাক হয়ে গেছেন। এমন অন্ধকার শুনশান রাস্তায় এই অশরীরী আত্মার হঠাৎ করে কেন আবির্ভাব হলো? যারা ভূতে বিশ্বাস করেন না তারাও বিষয়টি দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে পৌঁছে গেছে বহু মানুষের কাছে।

দেখে নিন ভিডিও-»

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles