whatsapp channel

Lifestyle: প্রেম জীবনে বাঁধা এড়াতে মেনে চলুন ৫টি বাস্তু টিপস

ভালোবাসার মানুষকে পেতে অসুবিধা হচ্ছে? কিংবা এসেও বেশিদিন কাছে থাকছে না? অনেক চেষ্টা করেও মনের মানুষকে খুঁজে পাচ্ছেন না তবে বাস্তবে দেওয়া এই সহজ টিপসগুলো মেনে চলুন। আমরা অনেক সময়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভালোবাসার মানুষকে পেতে অসুবিধা হচ্ছে? কিংবা এসেও বেশিদিন কাছে থাকছে না? অনেক চেষ্টা করেও মনের মানুষকে খুঁজে পাচ্ছেন না তবে বাস্তবে দেওয়া এই সহজ টিপসগুলো মেনে চলুন। আমরা অনেক সময় এমন কিছু কিছু ভাবে বাড়ি তৈরি করি যা আমাদের জীবনে চলার পথে বাধা সৃষ্টি করে, তার শারীরিক সমস্যা তৈরি করতে পারে। অর্থনৈতিক সমস্যা তৈরি করতে পারে। মানসিক দূরত্ব তৈরি করতে পারে। তাই বাস্তুমতে এই সহজ টিপসগুলো মেনে চললে আপনার জীবনে শান্তি ফিরে আসবে।

Advertisements

১) অনেকেই নীল রং পছন্দ করেন। তাই বেডরুমের রং নীল করেন, তবে সাধারণত অল্পবয়সী ছেলেমেয়েদের বেডরুমের রং নীল করা উচিত নয়। নীল রং ভালোবাসাকে আসতে বাধা দেয়। তাই বাড়িতে যদি বয়স্ক মানুষ থাকে তার ঘরের রং নীল করতে পারেন। হবে যদি হালকা রং পছন্দ করেন সেক্ষেত্রে বেডরুমের রং হালকা গোলাপি সাদা করতে পারেন।

Advertisements

২) পূর্ব দিকে মাথা করে ঘুমোতে যাবেন না, সেক্ষেত্রে দক্ষিণ দিকে মাথা করে ঘুমোতে হবে।

Advertisements

৩) আপনার জীবনে লাল রংকে বিশেষ রং করে তুলুন। যখনই কোথাও যাবেন, বা বাড়িতে থাকবেন বেশি করে লাল রং পড়তে পারেন। আপনার জন্য ভীষণ শুভ। আর যদি তা সম্ভব না হয় তাহলে পকেটের লাল রঙের একটা কাপড় রাখতে পারেন।

Advertisements

৪) বাথরুমের রঙ অনেকেই নীল করেন, কিন্তু যাদের জীবনে এমন সমস্যা হচ্ছে তারা বাথরুমের রঙে হালকা গোলাপী রং মিশিয়ে দিন।

৫) বসার ঘরের দেওয়ালে অবশ্যই হালকা ক্রিম কালার করতে পারেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media