BollywoodHoop Plus

Monalisa: পরনে স্বল্প বিকিনি, হট লুকে ভাইরাল অভিনেত্রী মোনালিসা, ঘুম উড়ছে নেটিজেনদের

ভোজপুরি চলচ্চিত্র জগতের একজন স্বনামধন্য অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তাঁকে দেখা যায় হট লুকে। বাংলা চলচ্চিত্র জগতে এক অতি পরিচিত মুখ মোনালিসা। ‘দুপুর ঠাকুরপো ২’ ওয়েব সিরিজে ঝুমা বৌদির চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি তিনি মালদ্বীপ-এর সমুদ্র সৈকতে সময় কাটানোর এক ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

মাঝেমধ্যেই তাকে অনেক উষ্ণ লুকে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। আজও তিনি একটি পোস্ট শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল এ যেটি ইতিমধ্যেই অনেক লোকের ভালোবাসা পেয়েছে। তার পরনে ছিল হালকা সবুজ রঙের স্ট্রাইপ দেওয়া আকাশী রঙের একটি বিকিনি। তিনি এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যেখানেই তুমি যাবে সেখানেই তোমার ভালোবাসা এবং উদারতার পদচিহ্ন ছেড়ে যাবে’। পোস্টটি ইতিমধ্যেই পছন্দ করেছেন ৩৭০০০ জন মানুষ। এবং ছবিটিতে নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন প্রায় ৬৫০ জন মানুষ।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অতিপরিচিত অভিনেত্রী মোনালিসা। বাংলায় তার প্রথম ওয়েব সিরিজটি হলো ‘দুপুর ঠাকুরপো ২’। এই ওয়েব সিরিজে অন্যতম একটি চরিত্র ‘ঝুমা বৌদি’, যেটি অত্যন্ত দক্ষতার সাথে অভিনেত্রী পালন করেছেন। ওয়েব সিরিজটি রিলিজ-এর কিছুদিনের মধ্যেই বাংলায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনালিসা। তাঁর ফ্যান ফলোইং-ও হয়েছিল প্রচুর। এখনো তিনি তার এই ফ্যান ফলোইং একইভাবে বজায় রেখেছেন নিজের অভিনয়-এর মাধ্যমে। এছাড়াও তাকে বিখ্যাত রিয়ালিটি শো বিগ বস ১০ এ দেখা গিয়েছিল। সেখানে তিনি অনেক দর্শকের মন জিতেছিলেন। ভোজপুরি টলিউড এর পাশাপাশি তিনি বলিউডেও তার দক্ষতা দেখান। ‘ব্ল্যাকমেইল’ ছবির মাধ্যমে তিনি বলিউডে পদার্পণ করেন। সেখানে তার সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল অজয় দেবগন এবং সুনীল শেট্টিকে।

কিছুদিন আগে তাকে শাড়িতেও দেখা গিয়েছিল অভিনেত্রী পূজার সঙ্গে। টলিউডের পাশাপাশি বাংলার বাইরের কাজ করেছেন এই দুই অভিনেত্রী-ই। মাঝেমধ্যেই মোনালিসা-কে দেখা যায় তার স্বামীর সঙ্গে একাধিক রিল ভিডিও বানাতে। যেগুলি ও একইভাবে ভক্তদের মন জয় করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo