whatsapp channel

রাতের অন্ধকারে সাইকেল চালিয়ে কোথায় গেলেন জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়, দেখুন ভিডিও

অদ্রিজা অ্যাডি রায় মানেই স্মার্ট লুক ও ফিটনেস। লকডাউনে জিম বন্ধ থাকায় টলি টাউনের তারকারা ফিটনেস মন্ত্রে কিছুটা পিছিয়ে পড়েছিলেন। এছাড়া বাড়িতে থাকার জন্য স্বাভাবিক নিয়মেই প্রোপার ডায়েট মানতে পারেননি…

Avatar

HoopHaap Digital Media

অদ্রিজা অ্যাডি রায় মানেই স্মার্ট লুক ও ফিটনেস। লকডাউনে জিম বন্ধ থাকায় টলি টাউনের তারকারা ফিটনেস মন্ত্রে কিছুটা পিছিয়ে পড়েছিলেন। এছাড়া বাড়িতে থাকার জন্য স্বাভাবিক নিয়মেই প্রোপার ডায়েট মানতে পারেননি কেউই। তাই আনলক পর্বে এখন প্রায় সবাই মন দিয়েছেন শরীরচর্চায়। অভিনেত্রী অদ্রিজা রায়ও তার ব্যতিক্রম নন।তিনিও প্রায়ই নিজের স্পোর্টস সাইকেল নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ছেন।

কখনো তাঁকে দেখা যাচ্ছে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে তো কখনো অন্য কোথাও। কিন্তু এখন তাঁর সবসময়ের সাথী হলো তাঁর স্পোর্টস সাইকেল। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অদ্রিজা যেখানে তাঁকে হেলমেট পরে ফাঁকা রাস্তায় খুব জোরে সাইকেল চালাতে দেখা যাচ্ছে। তিনি এই ভিডিওয় নামী স্পোর্টসওয়্যার সংস্থা ‘ডেকাথেলন’-এর নাম উল্লেখ করেছেন। অনেকে মনে করছেন,অদ্রিজা এই ভিডিওয় ‘ডেকাথেলন’-কে প্রোমোট করেছেন। গত কয়েক বছর ধরে টলি টাউনে নিজের পায়ের তলার জমি শক্ত করার লড়াই চালিয়ে যাচ্ছেন অদ্রিজা।

বেশ কিছু ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তাই নিজেকে ফিট রাখতে এবং নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন তিনি। তবে টলিউডে এই মুহূর্তে যেহেতু বড় কোনো প্রজেক্ট হচ্ছে না এবং করোনা অতিমারীর কারণে টলিউড যথেষ্ট ক্ষতির সম্মুখীন হয়েছে সেহেতু অদ্রিজার মত নিউকামারকেও ভালো কাজ পাবার জন্য একটু অপেক্ষা করতে হতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media