Hoop VideoHoop Viral

ভরা মঞ্চে এইভাবে নাচালেন কোমর, স্বপ্না চৌধুরীর নাচ দেখলে শরীরে কারেন্ট লাগবে

ভাবছেন আজ পার্টিতে কি গান প্লে করা যায়? চিন্তা নেই, স্বপ্না ড্যান্সিং কুইন যখন আছে তখন চিন্তা কিসের? আপনার পার্টিতে শুধু স্বপ্নার পারফরম্যান্স চালু করে দিন, দেখবেন যে নাচতে লজ্জা পায় সেও রীতিমত অবাক করে দেবে বাকিদের। কারণ, স্বপ্নার উপস্থিতি এতটাই আকর্ষণীয় যে, যেকেউ হুঁশ হারাতে পারে।

হরিয়ানায় যদি কেউ নাচকে সবচেয়ে বিখ্যাত করে থাকেন, তবে সেই নাম হল স্বপ্না চৌধুরীর। দেশে যেখানেই যান না কেন সেখানেই শোনা যায় স্বপ্না চৌধুরীর গান। স্বপ্না চৌধুরী কেবল তার ব্যক্তিগত জীবন নয়, তার পেশাদার জীবন নিয়েও আলোচনার বিষয় হয়ে ওঠেন মাঝেমধ্যেই। সেই কিশোরী অবস্থা থেকে স্বপ্না স্টেজ শো করতেন, এখনও স্বপ্না স্টেজ শো করে দর্শকদের মাতিয়ে রাখেন, তবে স্বপ্না শুধু স্টেজ শোয়ের মধ্যে নিজেকে বেধে রাখেননি, বরং তাকে পাওয়া গিয়েছে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে, তাকে দেখা গিয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যালের মতন বড় উৎসবে। তাই স্বপ্নার খ্যাতি নিয়ে কোনো কথা হবে না, এই কারণেই স্বপ্নার একটা পরিচয় হল তিনি হরিয়ানার ড্যান্সিং কুইন।

আজকাল মানুষ সোশ্যাল মিডিয়ায়আবারও স্বপ্না চৌধুরীর গান পছন্দ করতে শুরু করেছে। ইন্টারনেটে ভাইরাল হচ্ছে স্বপ্না চৌধুরীর গান ও নাচ। সম্প্রতি, তার একটি পুরনো নাচের ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে, সেই ভিডিও নিয়েই কথা বলবো পরবর্তী অংশে।

স্বপ্নার ভাইরাল হওয়া পুরনো নাচের ভিডিওটি যথেষ্ট পুরনো। গানটির নাম Husan ka lada। এখনও পর্যন্ত এই ভিডিওটিতে ভিউজ এসেছে 4.3 মিলিয়নের বেশি। ভিডিওতে দেখা যাচ্ছে স্বপ্না সালোয়ার শ্যুট পরে রয়েছেন, চুলে একটা সামান্য ক্লিপ, হালকা মেক আপ। কিন্তু তার নাচে এতটাই উত্তেজনা ছিল যে উপস্থিত দর্শকরা করতালিতে ফাটিয়ে দিচ্ছে স্টেজ। দেখুন সেই ভিডিও।

whatsapp logo