Hoop PlusBollywood

Paris Fashion Week 2021: সাদা পোশাকে L’Oreal র‍্যাম্প ওয়াক করলেন Aiswarya Rai Bachchan

Advertisements

৪৭ হলেও তিনি একই রকম সুন্দরী গোটা দেশের কাছে, শুধু দেশ নয় বিদেশের ঘরেও এই ভারতীয় নীল নয়নার কদর সর্বাগ্রে। তিনি ঐশ্বর্য রাই বচ্চন।

সম্প্রতি, এই প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা অভিনেত্রী উপস্থিত হল Paris Fashion Week 2021-এ। L’Oreal র‍্যাম্পে তিনি ছিলেন যেন মধ্যমণি। দুধ সাদা পোশাকে রাজহংসীর চেয়েও কম সুন্দরী লাগছিলেন না তিনি। ঠোঁটে গোলাপী লিপস্টিক, নয়নের মাধুর্য ও দুধ সাদা পোশাকে তিনি যেন প্যারিসের কোনো অ্যাঞ্জেল।

এই মুহূর্তে, ঐশ্বর্যের সমস্ত ছবি ভাইরাল। তার রূপের আগুন থেকে চোখ সরিয়ে নেওয়া মুশকিল। এখনও এতটুকু ভাটা পড়েনি তার রূপে এবং বয়সে। তিনি যখন আইফেল টাওয়ারের সামনে থেকে সাদা পোশাক উড়িয়ে হেঁটে আসছিলেন যেন মনে হচ্ছিল কোনো স্বর্গীয় পরী নেমে এসেছে মাটিতে। বলা বাহুল্য, ঐশ্বর্যের রূপে গুণে আজও মুগ্ধ গোটা দেশ সহ বিদেশেও।

গতকাল অর্থাৎ ৩ অক্টোবর ছিল এই ফ্যাশন উইক এর অনুষ্ঠান। এদিন হলিউডের তাবড় তাবড় শিল্পীরা যোগ দেন অনুষ্ঠানে। ঐশ্বর্য রাই এদিন শুধু একা র‍্যাম্প ওয়াক করেননি, তার সঙ্গে একসময় ছিলেন হলিউডের জনপ্রিয় শিল্পী Helen Mirren, কখনো ছিলেন Amber Heard এবং কখনো ছিলেন Nikolaj Coster-Waldau ও Fillippa Coster-Waldau.

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

উল্লেখ্য, এই মুহূর্তে রাই বচ্চনকে বড় পর্দায় বিশেষ দেখা না গেলেও ২০২২ এ মুক্তি পাছে তার নতুন সিনেমা। মণি রত্নাম এর হাত ধরে তিনি আসছেন ‘Ponniyin Selvan’ নামক এক মুভিতে।