whatsapp channel

Vastu Tips: বাড়ির এই বিশেষ কোণে রাখুন আলমারি, কোনোদিন হবেনা অর্থের অভাব

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি আপনার ঘরকে ফেংশুই মতে, অর্থাৎ এই মতানুসারে সাজাতে পারেন , তাহলে আপনার জীবনে কষ্ট দুঃখ একেবারে চলে যাবে। ঘর সাজানোর জন্য নানা জিনিস ব্যবহার করা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি আপনার ঘরকে ফেংশুই মতে, অর্থাৎ এই মতানুসারে সাজাতে পারেন , তাহলে আপনার জীবনে কষ্ট দুঃখ একেবারে চলে যাবে। ঘর সাজানোর জন্য নানা জিনিস ব্যবহার করা হয়। ভগবানের মূর্তি, আবার সৌখিন সামগ্রী, ঘুরতে বেড়াতে গিয়ে নানান রকম কিছু কিনে এনে আমরা কিন্তু ঘর সাজাই। যদি বাস্তু মেনে এগুলো করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে।

বাস্ত বলছে, শয়ন কক্ষে কিছু কিছু জিনিস আপনাকে নিয়ম মেনে করতে হবে, না হলে কিন্তু আপনার জীবনে ঘটে যেতে পারে মহাবিপদ। শয়নকক্ষ যদি কোন ভাবে আপনার জন্য উপযুক্ত না হয়, তাহলে অর্থনৈতিক সংকট আপনাকে ঘিরে ধরতে পারে। আপনি যদি আপনার কক্ষকে সাজাতে পারেন। তাহলে কিন্তু আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে, আজকে আমাদের আলোচনার বিষয় বাস্তু মতে, কোন দিকে আলমারি রাখা আপনার জন্য অত্যন্ত শুভ।

আলমারিকে দক্ষিণ পশ্চিম দিকে রাখতে পারেন এটি আপনার জন্য অত্যন্ত শুভ একটি দিক। কিন্তু কোন কারণে দক্ষিণ-পশ্চিম কোন যদি ফাঁকা না থাকে তাহলে সেক্ষেত্রে দক্ষিণ দিকেও রাখতে পারেন, আর বেডরুমের রঙটি করতেই পারেন সাদা, ক্রিম এইসব আলমারির রং খুব বেশি গাঢ় রঙের করা উচিত নয়, আলমারির রঙও হালকা করা উচিত।

Vastu Tips: বাড়ির এই বিশেষ কোণে রাখুন আলমারি, কোনোদিন হবেনা অর্থের অভাব

বেডরুমের মধ্যে যদি আলমারি রাখেন তাহলে আয়না লাগানোর কোন প্রয়োজন নেই, কারণ বিছানা থেকে যদি আয়নাটি আপনি দেখতে পান অর্থাৎ আয়নায় যদি আপনার ছবি, বিছানা প্রতিফলিত হয়, তাহলে কিন্তু এটি আপনার জন্য মোটেই ভালো হবে না। তাই আর দেরি না করে বাস্ত মেনে বাড়িতে আলমারি রাখুন এইভাবে। আলমারি রাখলে আপনার জীবনে অনেক উন্নতি হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক