whatsapp channel

‘টুম্পা সোনা’ গানের তালে নেচে ঝড় তুললেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া

'ও টুম্পা সোনা একটা হাম্পি দাওনা' এই বছরের সেরা ট্রেন্ডিং সং। জন্মদিনের পার্টি হোক বা রিসেপসনের উষ্ণ সেলিব্রেশন, সব গানের শেষে চলছে ' ও টুম্পা সোনা......"। এই শীতের মরসুমে এমন…

Avatar

HoopHaap Digital Media

‘ও টুম্পা সোনা একটা হাম্পি দাওনা’ এই বছরের সেরা ট্রেন্ডিং সং। জন্মদিনের পার্টি হোক বা রিসেপসনের উষ্ণ সেলিব্রেশন, সব গানের শেষে চলছে ‘ ও টুম্পা সোনা……”। এই শীতের মরসুমে এমন ধিনচাক বাংলা মাতাল গান যদি চলে তাহলে না নেচে উপায় আছে! ঠিক সেরকমই কোমর দোলালেন সদ্য শেষ হওয়া ধারাবাহিক ‘এক আকাশের নীচে’ ধারাবাহিকের নায়িকা হিয়া। এর আগেও অবশ্য ‘টুম্পা সোনা’য় নেচে রীতিমতো তাক লাগিয়ে ছিলেন টেলি অভিনেত্রী তৃণা সাহা। এবারে সেই একই গানে নাচলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য।

ডেনিম জিন্স আর কালো ফুল স্লিভ টপে দুই টেলি অভিনেত্রী জমিয়ে নাচলেন ও টুম্পা সোনা গানে। এ দিন ভিডিও শেয়ার করে অনামিকা ক্যাপশনে লেখেন, ‘কারণ টুম্পা এখন ট্রেন্ডিং-এ’। প্রসঙ্গত, এই গান এখন অনলাইনে ট্রেন্ডিং সং। আট থেকে আশি সকলেই মেতেছেন এখন এই গানে। ইতিমধ্যে ইউটিউবে গানের ভিউ ৪৭ মিলিয়ন পার করেছে। তাই যেকোনো অনুষ্ঠানের জন্য এখন এই মাতাল গান সেরার সেরা হয়ে উঠেছে। এই গানটি ব্যবহৃত হয়েছে “Rest in প্রেম” নামক ওয়েবসিরিজটিতে। গানটি গেয়েছেন আরব দে। আরেকবার নেচে নেবেন নাকি ও টুম্পা সোনা গানে? তবে নিচের লিঙ্কে একবার ক্লিক করেই নিন না হয়। রইল আপনাদের জন্য ও টুম্পা সোনার ইউটিউব লিঙ্ক।

https://www.youtube.com/watch?v=yt1fqx7OLa8&ab_channel=DjSahin_OfficialStudio

 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media