whatsapp channel

Anjali Arora: বেডরুম থেকেই সুপারহিট হিন্দি গানে কোমর নাচালেন অঞ্জলি অরোরা, দেখেই ঘাম ঝরল ভক্তদের

অঞ্জলি আরোরা মানেই নানান রকম পোস্ট দিয়ে তার সোশ্যাল মিডিয়ার পেজটি একেবারে ভর্তি থাকে। তার অনুরাগীর সংখ্যা কিন্তু একেবারেই কম না। তিনি প্রথম সকলের সামনে এসেছিলেন 'বাদাম বাদাম' গানের সঙ্গে…

Avatar

Shreya Chatterjee

অঞ্জলি আরোরা মানেই নানান রকম পোস্ট দিয়ে তার সোশ্যাল মিডিয়ার পেজটি একেবারে ভর্তি থাকে। তার অনুরাগীর সংখ্যা কিন্তু একেবারেই কম না। তিনি প্রথম সকলের সামনে এসেছিলেন ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে তখন দেখা গিয়েছিল একটি লাল রঙের নাইট ড্রেস। করেই তিনি ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে প্রত্যেকের মনে একটা জায়গা করে নিয়েছেন। তারপর আর পেছনদিকে ফিরে তাকাতে হয়নি মডেল এই অভিনেত্রীকে। অল্পবয়সী হলেও তিনি বেশ অনেকের মনেই জায়গা করে নিয়েছেন কম সময়ের মধ্যে।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে, কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে, কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

অঞ্জলির নাচ- সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অঞ্জলি আরোরা গোলাপি রঙের একটা সুন্দর পোশাক পরে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন, সাথে পরেছেন সাদা রংয়ের ট্রাউজার। প্রত্যেকটা নাচ কিন্তু মানুষের মনে রীতিমতন ঝড় তুলে দেয় সেক্ষেত্রে এই নাচও কিন্তু একেবারে অন্যথা হলো না। এক লাখেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন, কমেন্ট করে অনেকেই অনেক প্রশংসা করেছেন। আসলে অঞ্জলি যখনই instagram এ তার নাচের ভিডিও শেয়ার করেন তখনই মানুষ ভীষণ পছন্দ করেন, এবার নিজের বেডরুম থেকেই অসাধারণ এই নাচ দেখে প্রত্যেকে রীতি মতন অবাক হয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক