BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, নাভি দেখিয়ে ফাঁকা ঘরে কি করলেন অঞ্জলি অরোরা!

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলেব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সোশ্যাল মিডিয়ায় লাল রঙের ট্রাউজার পরে অঞ্জলি অরোরা আবারো সকলের সামনে এলেন তার এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে, লাল রংয়ের ট্রাউজার আর কালো রঙের ছোট্ট টি শার্ট পরে অসাধারণ নাচ পরিবেশন করছেন তিনি। কিছু না এমনি মুড অনুযায়ী, তার যখন ইচ্ছা যেমন ইচ্ছা তেমন নাচ করেন কখনো ঘরের মধ্যে, কখনো খোলা প্রান্তরে যখন যেখানে খুশি, কখনো সালোয়ার পরে কখনো গাউনে, কখনো আবার স্বল্প পোশাকে।

শুধুমাত্র এরকম ভিডিও নয়, স্বল্প পোশাকে অনেক ফটোশুটের ভিডিও অথবা নানান রকম পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হন, অঞ্জলি এক একটা ফটোশুট লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। তবে অনেকেই প্রশংসা করেন, কিন্তু অনেকেই আবার নিন্দার ঝড় তোলেন, তবে যারা নিন্দা করেন, তাদের খুব একটা পাত্তা দেন না, এই যুবতী।

সম্প্রতি একটি ভিডিও তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার instagram এ, যেখানে দেখা যাচ্ছে, আয়নার সামনে হালকা কমলা রঙের একটি ট্রাউজার পরেছেন আর ওপরে পরেছেন একটি শর্ট টপ। আয়নার সামনে দাঁড়িয়ে একটি গানের সঙ্গে একেবারে মজা করে নাচ করছেন, ছোট মেয়ে মনে হচ্ছে, যদিও তার বয়স খুব একটা বেশি নয়, এর মধ্যেই তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছিলেন। আপনি কি ভিডিওটি দেখতে মিস করেছেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় চোটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

Related Articles