Advertisements

Arbaaz Khan: ১৫ বছরের ছোট দ্বিতীয় স্ত্রী, ৫৭ তে এসে ফের বাবা হচ্ছেন সলমনের ভাই আরবাজ খান!

Nirajana Nag

Nirajana Nag

Follow

বলিউডের বেশ বড়সড় যৌথ পরিবার সলমন খানের পরিবার। ভাইজান নিজে বিয়ের পিঁড়িতে না বসলেও তাঁর দুই ভাই বিয়ে করেছেন। বিচ্ছেদের পথেও হেঁটেছেন। মেজ ভাই আরবাজ খান (Arbaaz Khan) ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়েও সেরে ফেলেছেন। এবার ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, নতুন সদস্য আসতে চলেছেন সলমনের পরিবারে। ৫৭ বছর বয়সে এসে ফের বাবা হতে চলেছেন আরবাজ!

গত বছরই বলিউডের নামী মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেছেন আরবাজ। বিয়ে সেরে হানিমুনে বিদেশে পাড়ি দিয়েছিলেন দুজনে। দেশে ফিরতেই বিমানবন্দরে তাঁদের ছেঁকে ধরে পাপারাৎজি। বলিউডে কর্মরতা হলেও ক্যামেরার থেকে দূরেই থাকেন সুরা। তাই স্ত্রীর সমস্যার কথা ভেবে পাপারাৎজির সঙ্গে বেশ দুর্ব্যবহার করতেই দেখা গিয়েছিল আরবাজকে। তবে সম্প্রতি তাঁরা ফের ক্যামেরাবন্দি হন মুম্বই শহরে।

একটি ক্লিনিক থেকে বেরোতে দেখা গিয়েছিল তাঁদের। শুধু তাই নয়। একটি মিষ্টির দোকান থেকে মিষ্টি কিনে বেরোনোর সময়ও ছবিশিকারিদের সম্মুখে পড়ে যান আরবাজ সুরা। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠে আসে, কোনো সুখবর আসতে চলেছে নাকি? তবে পাপারাৎজির প্রশ্নের জবাব দেননি তাঁরা। সূত্রের খবর মানলে, আরবাজের বর্তমান বয়স ৫৭ বছর। অন্যদিকে সুরার বয়স ৪১ বছর। আরবাজের থেকে প্রায় ১৫ বছরের ছোট তিনি।

এর আগে মালাইকা অরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন আরবাজ। ২০০২ সালে জন্ম হয় মালাইকা আরবাজের সন্তান আরহানের। কিন্তু ২০১৬ তে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এখন আরহান একজন তরুণ। বেশিরভাগ সময় গ্যালাক্সিতেই থাকেন তিনি। এবার কি তবে বড় দাদা হতে চলেছেন আরহান? ৫০ পেরিয়ে ফের বাবা হচ্ছেন আরবাজ? গুঞ্জন তুঙ্গে থাকলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছে খান পরিবার।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow