Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: জেলে থাকতে ভালো লাগছে না, ভার্চুয়াল শুনানির আগে কান্নায় ভেঙে পড়লেন অর্পিতা

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) একদা নায়িকা হতে এসেছিলেন টলিউডে। বর্তমানে তিনি অন্যতম খলনায়িকা। স্কুল শিক্ষক নিয়োগ দূর্নীতি সংক্রান্ত বিপুল অর্থ, ফরেক্স ও সোনা উদ্ধার হয়েছে অর্পিতার ডায়মন্ড সিটির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ও রথতলার ফ্ল্যাট থেকে। ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ কালো টাকা উদ্ধারের পর গ্রেফতার করা হয়েছিল পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতাকে। অর্পিতা নাকি একসময় ছিলেন পার্থর মেয়ের মতো। পার্থর সহধর্মিণী বাবলি দেবী(Babli Devi)-র মৃত্যুর পর বর্তমানে তিনিই হয়ে উঠেছিলেন পার্থর বান্ধবী। তবে এখন সর্বদা অর্পিতা তাঁর পার্থকেই অভিশাপ দিয়ে চলেছেন।

ব্ল্যাক কফি, ফলের রস জুটেছিল ইডির হেফাজতে। কিন্তু বর্তমানে অর্পিতার ঠাঁই হয়েছে আলিপুর মহিলা সংশোধনাগারের গরাদের ওপারে। প্রায় রোজই সেখানে কান্নাকাটি করছেন অর্পিতা। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা দুই মহিলা কারারক্ষীকে অর্পিতা বলেছেন, তাঁর ভালো লাগছে না জেলে থাকতে। তিনি বাইরে বেরোতে চান। কিন্তু অর্পিতার আইনজীবীরা তাঁর জামিনের আবেদন করেননি। অর্পিতা বলেছেন, তাঁর ভালো লাগছে না জেলের পরিবেশ। সকালে মাখন লাগানো পাঁউরুটি দেওয়া হলে তা নিয়ে আপত্তি নেই তাঁর। কিন্তু দুপুরের লাঞ্চে ভাত, ডাল, পটলের তরকারি ও মাছের ঝোল খেতে রাজি নন অর্পিতা। ওই খাবার দেখে কাঁদতে শুরু করলে অর্পিতার উদ্দেশ্যে টিপ্পনী কাটেন তাঁর সাথে থাকা অন্য মহিলা বন্দিরা।

মহিলা বন্দিরা আগে অর্পিতাকে সহযোগিতা করছিলেন। তাঁর জামা-কাপড় কেচে দিচ্ছিলেন, খাবার এনে দিচ্ছিলেন। কিন্তু অর্পিতা তাঁদের সাথে কথা বলতে রাজি নন। উপরন্তু পার্থর কারণে তাঁর এই অবস্থার জন্য রীতিমত কান্নাকাটি করছেন তিনি। মন খারাপ করছে বাড়ির জন্য। অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায় (Minati Mukherjee) মেয়ের সাথে দেখা করতে রাজি নন। শনিবার থেকে মানসিক ভাবে ভেঙে পড়েছেন অর্পিতা। কারারক্ষীরা বোঝালেও কথা শুনতে চাইছেন না তিনি।

তবে অর্পিতা তদন্তে সহযোগিতা করছেন। আগামী 31 শে অগস্ট হতে চলেছে পার্থ ও অর্পিতার ভার্চুয়াল শুনানি।