BollywoodHoop Plus

Bipasha Basu: প্রথমবার মেয়ের মুখ দেখালেন বিপাশা বসু!

৪১ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। বিপাশা ও করণের কোল আলো করে এসেছে ছোট্ট দেবী। সেদিন থেকেই আনন্দের জোয়ারে ভাসছে গ্রোভার পরিবার। সারাদিন, সারারাত- মেয়েকে নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে অভিনেত্রীকে। তাই এখন অভিনয় থেকেও দূরত্ব বজায় রেখেছেন বিপাশা। তবে মেয়ে সম্পর্কিত একাধিক পোস্ট করলেও মেয়ের মুখ এখনো দেখাননি অভিনেত্রী। বারবার মেয়েকে আড়ালে রেখেছেন তিনি।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম থেকে মেয়ের একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী বিপাশা বসু। করণ সিং গ্রোভার এবং ছোট্ট দেবীর ছবি শেয়ার করেন বিপাশা। মেয়ের ছবি শেয়ার করলেও, তার মুখ দেখাননি বলিউড অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, স্বামী করণ সিংয়ের পাশে শুয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছে ছোট্ট দেবী। করণ সিংয়ের আদুরে হাত মেয়ের বুকের উপর সস্নেহে রাখা। মেয়ের পরনে বেবি-পিঙ্ক রংয়ের দস্তানা। তবে বাবার পাশে শুয়ে যে সে নিশ্চিন্তে ঘুমোচ্ছে, তা ছবির অভিব্যক্তি দেখেই স্পষ্ট হয়। এই ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন, ‘এটাই হল ভালোবাসা’।

এই পোস্টে অভিনেত্রী যে বাবা ও মেয়ের মধ্যে অফুরন্ত ভালোবাসাকে ফুটিয়ে তুলেছেন, তা বেশ অনুভব করেছেন অনুরাগীরা। তাই তারা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নানা ভালোবাসার মন্তব্যে। কেউ লিখেছেন, ‘ছবিটি দেখে আমার চোখে জল এসে গেল’; কেউ আবার লিখেছেন, ‘এটাই হল হৃদয় থেকে হৃদয়ের ভালোবাসার টান’; আবার কেউ অকপটে বলেছেন, ‘এটিই হল বর্ষের সেরা ছবি’। প্রায় সকল অনুরাগী ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট দেবীকে।

ছবিতে কথা বলতেই পছন্দ করেন বিপাশা বসু। এর আগে মাতৃত্বকালীন পর্বে একাধিকবার ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। গোলাপি শাড়িতে ঘরোয়া সাধ থেকে শুরু করে সোনালি রাজকীয় গাউনে বেবি বাম্প প্রদর্শন- মোটামুটি সবাই করেছেন বিপাশা। তাই কন্যার জন্মের পর আনন্দ আর ধরছে না বিপাশার। তাই প্রতিটা আনন্দের মুহূর্তকে তিনি করছেন ক্যামেরাবন্দি।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা