BollywoodHoop Plus

জনপ্রিয় গায়িকাকে বিয়ের প্রস্তাব, ভরা স্টেজে হাঁটু গেড়ে বসলেন মিকা সিং, তুমুল ভাইরাল ভিডিও

কখনো আকাঙ্খা পুরি তো কখনো ভূমি ত্রিবেদী, বারবার নাম জড়িয়ে ফেলছেন এই মুহূর্তের টপ সেক্সি গায়ক মিকা সিং। যত দিন যাচ্ছে ততই মিকার জনপ্রিয়তা বাড়ছে। একের পর এক হিট গান উপহার দিয়ে বুঝিয়ে দিচ্ছেন সিং ইস কিং।

সম্প্রতি জি টিভির জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’-এর মঞ্চে বিখ্যাত হিন্দি ফিল্ম ‘মুঝসে শাদী করোগি’-এর টাইটেল সং গেয়েছেন মিকা সিং, রূপালি জাগ্গা (Rupali jagga), আসিস কৌর (Asees kaur)। উল্লেখ্য, এই মুহূর্তে বিভিন্ন গানের রিয়্যালিটি শোতে যাচ্ছেন মিকা। কখনো বিচারকের আসনে থাকছেন তো কখনো গেস্ট হিসেবে মঞ্চ কাঁপাচ্ছেন। এবারেও গানের মঞ্চ কাপাতে গিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। ব্যাপারটা কি?

‘মুঝসে শাদী করোগি’-এর টাইটেল সং গাওয়ার সময় শোয়ের সঞ্চালক করণ ওয়াহি (karan wahi) গায়িকা ভূমি ত্রিবেদী (Bhoomi Trivedi) ও মিকাকে মঞ্চে এসে গানটির সঙ্গে নাচতে বলেন। তখনই নাচতে নাচতে একসময় ভূমির সামনে হাঁটু গেড়ে বসে মজার ছলে মিকা বলে ওঠেন, “মুঝসে শাদী করোগি”? ভূমিও হেসে ফেলেন মিকার এই ব্যাপার দেখে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

তাহলে মিকা বিয়ে করছেন কাকে? আকাঙ্খা পুরি নাকি ভূমি? আকাঙ্খা অবশ্য বলেছেন যে মিকা তার অত্যন্ত ভালো বন্ধু, এবং মিকা তার সঙ্গে সবসময় থাকবেন। তাহলে কি ভূমি? ওহ! বিয়ে প্রসঙ্গে মিকা বলেছেন, তাঁর ‘ভাইজান’ ও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমন খান (salman khan) বিয়ে করলে তবেই তিনিও বিয়ের পিঁড়িতে বসবেন। বোঝো কাণ্ড!

Related Articles