Advertisements

Work Form Home: ঘরে বসেই উপার্জনের সুযোগ! পড়ুয়া ও গৃহবধূদের জন্য উদ্যোগ নিল কেন্দ্র সরকার

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

বর্তমান সময় দাঁড়িয়ে প্রত্যেকেরই নিজের পায়ে দাঁড়িয়ে রোজগার করাটা ভীষণ প্রয়োজনীয় হয়ে উঠেছে। যে হারে প্রয়োজনীয় জিনিসপত্রের লাগাম ছাড়া দাম বৃদ্ধি পাচ্ছে, আবার চাকরির প্রস্তুতি নিয়েও অনেকেই শেষ মুহূর্তে আশা ছেড়ে দিচ্ছেন। আরো অনেক সময় দেখা যাচ্ছে, চাকরি ক্ষেত্রে অনেক দুর্নীতি, তাই এই রকম একটা পরিস্থিতিতে সম্প্রতি কেন্দ্রীয় সরকার বেকারদের জন্য দারুন একটা উদ্যোগ নিল, বাড়িতে বসে উপার্জন করতে পারবেন মোটা টাকা। তাই আর দেরি না করে চটপট দেখে নিন, কিভাবে রোজগার করবেন।

বাড়িতে বসে রোজগার করতে পারেন লক্ষ লক্ষ টাকা জানা যাচ্ছে, যে সম্পূর্ণ সরকার অনুমোদিত এই কাজটি অসাধারণ একটি কাজ এটি সম্পূর্ণ অনলাইনের মাধ্যমেই আপনি বাড়িতে বসে কাজটা করে ফেলতে পারবেন। কেন্দ্রীয় সরকার অনুমোদিত এই কাজটি করার জন্য আপনাকে ফ্লেক্সিবেনচ ওয়েবসাইটে কাজ করতে হবে।

প্রতিদিন আপনি প্রায় দুই হাজার থেকে ২৫০০ টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন। তাই যারা কর্মরত বা কলেজে যাতায়াত করছেন, তারা যদি এক্সট্রা কিছু রোজকার করতে চান, তারা পার্টটাইম হিসেবেই কাজটা করতেই পারেন। যারা গৃহবধূরা আছেন, ভাবছেন কিছু কাজ করে স্বামীর পাশে দাঁড়াবেন, তারাও এই কাজটা করে ফেলতে পারেন। এই কাজ করলে আপনারা মোটা টাকা রোজগার করতে পারবেন।

এর জন্য কি করতে হবে? চটপট দেখে নিন তাই ভারত সরকার approved কোম্পানি Flexibench এর ওয়েবসাইটে গিয়ে প্রথমে প্রোফাইল একটা তৈরি করতে হবে। তারপর সেই প্রোফাইলের মধ্যে নাম ইমেল আইডি আর পাসওয়ার্ড দিয়ে একটা অ্যাকাউন্ট বানিয়ে নিতে হবে। প্রোফাইল যখনই তৈরি করা হয়ে যাবে, তখন প্ল্যাটফর্মে নানান রকমের কাজ থাকবে। all tasks অপশনে যেতে হবে, তারপর সেখানে গিয়ে নানান রকম অনুবাদের কাজগুলো দেখতে হবে। আপনি যে ভাষায় দক্ষ সেই ভাষায় অনুবাদ করে নিন, যদি বাঙালি হন। আর যদি ইংরেজি পড়তে জানেন, তাহলে আপনাকে ইংরেজি থেকে বাংলা অনুবাদ করতে হবে। এই কাজটার আবেদন করার জন্য কোনো রকম ফিজ লাগবে না, রেজিস্ট্রেশন চার্জ একদম বিনামূল্যে।

কাজটা করার আগে সেই আবেদনকারীর ছোট্ট একটা অ্যাসেসমেন্ট টেস্ট হবে, সেই টেস্টে যদি পরীক্ষার্থী উন্নত হয়, তাহলে চাকরিটা হয়ে যাবে। কাজটা সম্পূর্ণ হয়ে গেলে পেমেন্ট পৌঁছে যাবে, সেই আবেদনকারীর নির্দিষ্ট নিজের একেবারে ব্যাংক একাউন্টে। তাই আর দেরি না করে চটপট কাজটা করে ফেলুন, একবার কাজটা যদি পেয়ে যান, তাহলেই আপনি হাজার হাজার টাকা বাড়িতে বসেই রোজগার করতে পারবেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow