whatsapp channel

হট লুকে মরু শহর কাঁপাচ্ছেন ক্রিকেটার গেইলের স্ত্রী নাতাশা, ছবি তুমুল ভাইরাল

সেপ্টেম্বরের শেষে আমিরশাহীর মাটিতে ভারতের আইপিএল এর আসর বসে গেছে। ইতিমধ্যে প্রথমেই আইপিএলের যাত্রা অত্যন্ত খারাপ ছিল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পঞ্জাব। পয়েন্ট টেবিলের সব থেকে নীচে তলিয়ে গিয়েছিল এই…

Avatar

HoopHaap Digital Media

সেপ্টেম্বরের শেষে আমিরশাহীর মাটিতে ভারতের আইপিএল এর আসর বসে গেছে। ইতিমধ্যে প্রথমেই আইপিএলের যাত্রা অত্যন্ত খারাপ ছিল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পঞ্জাব। পয়েন্ট টেবিলের সব থেকে নীচে তলিয়ে গিয়েছিল এই দল ৷ লাগাতার ৫ হারের পরে জয়ের পথে ফিরে হ্যাট্রিক করেছেন এই দল। পঞ্জাবের এই জয়ের পিছনে লাকি চার্ম ক্রিস গেইল। কিং ইলেভেনে ক্রিস গেইলের কামব্যাকের পরে জয়ের মুখ দেখতে পাচ্ছে এই দল ৷

ক্রিস গেইল ক্রিকেট মহলে যেমন বিখ্যাত তেমনই তাঁর স্ত্রী নাতাশা বেরিজ স্বামীর লাকি চার্ম। প্রথম ম্যাচেই অসাধারণ সেঞ্চুরি হাঁকিয়েছেন গেইল। একদিকে গেইল আইপিএলের মাঠ মাতিয়ে রেখেছেন অপরদিকে গেইলের স্ত্রী নাতাশা মাতিয়ে দিয়েছেন আমিরশাহীর মরু শহর। স্যোসাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে মরু শহরে গেইলের স্ত্রী নাতাশার বেশকিছু ছবি।

স্ত্রী নাতাশা বরাবর স্বামী গেইলকে উৎসাহিত করতে আইপিএল আসরে দেখা গেছে। নতাশার সঙ্গে ক্রিস গেইল ২০১৬ সালে বিয়ে করেছেন ৷ ক্রিস ও নাতাশা দীর্ঘ দিন ধরে রিলেশনশিপে ছিলেন ৷ ২০১৬ সালেই ক্রিস-নতাশার মেয়ের জন্ম হয়। নাতাশা বেরিজ শুধুমাত্র গেইলের স্ত্রী নন। তিনি পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। নাতাশার নিজের ফ্যাশন ডিজাইনিং কোম্পানি রয়েছে। আর এই কোম্পানির প্রমোটের জন্য প্রায় দিনই গেইল এবং তার স্ত্রী নাতাশাকে ফটোশুট করতে দেখা যায়।

এখন দুবাইয়ের মাটিতে আইপিএল খেলতে ব্যস্ত গেইল আর এই ফাঁকে মরু শহরে চুটিয়ে ছুটি উপভোগ করছেন গেইলের স্ত্রী নাতাশা। নিজের ইচ্ছা মত ফটোশুট করছেন। সেই ছবি গুলি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করছেন। আর এই ছবিগুলি এরই মধ্যে স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নাতাশার বেশ কিছু হট ফটো যা দেখে রীতিমতো ফিদা নেটমহল। নাতাশার এই সমস্ত ফটো দেখেই বোঝা যাচ্ছে তিনি আসলে কতটা স্টাইলিস্ট। অন্যদিকে ক্রিস গেইল আইপিএলে ৩৩৫টি ছক্কা হাকিয়েছেন। এখন দেখুন গেইলের সঙ্গে নাতাশার অসাধারণ ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media