whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১০ই মার্চ ২০২২ (২৫শে ফাল্গুন) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ মন মেজাজ ভীষণ ফুরফুরে থাকবে, যেকোনো কাজ খুব সহজেই শেষ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১০ই মার্চ ২০২২ (২৫শে ফাল্গুন) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ মন মেজাজ ভীষণ ফুরফুরে থাকবে, যেকোনো কাজ খুব সহজেই শেষ করে ফেলতে পারবেন। মদ, সিগারেট খাওয়া থেকে বিরত থাকুন। আত্মীয়ের বাড়ি ভ্রমণের যোগ রয়েছে।

Advertisements

বৃষ (TAURUS): গৃহপ্রবেশের জন্য উপযুক্ত দিন। কাছের মানুষের থেকে দুঃখ পেয়ে মানসিক শান্তি নষ্ট হবে। দুশ্চিন্তা কাটাতে গান শুনুন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসবে।

Advertisements

মিথুন (GEMINI): বিলাসিতার কারণে অর্থ খরচ করবেন না। আইনি জটিলতায় জড়িয়ে পড়লে আইনজীবীর সাহায্য নিন। স্ত্রীর থেকে সুখবর পেতে চলেছেন।

Advertisements

কর্কট (CANCER): দীর্ঘদিনের‌ রোগ ফেলে না রেখে অতিসত্ত্বর চিকিৎসা করান। ধর্ম ও আধ্যাত্বিক আলোচনায় শান্তি লাভ করবেন‌। শীঘ্রই বিবাহের যোগ রয়েছে।

সিংহ (LEO): ভালোবাসার মানুষের সঙ্গে হেসে খেলে দিনটি কাটবে। সাফল্য না পেলে হতাশ হয়ে পড়বেন না। পরিবারের কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে।

কন্যা (VIRGO): আপনার কল্পনা বাস্তবে রূপ নিতে চলেছে। যৌন মিলনের ইচ্ছা থাকলে সুরক্ষার কথা আগে মাথায় রেখে পদক্ষেপ নিন। সন্তান হেতু খরচ বাড়বে।

তুলা (LIBRA): তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। অর্থ উপার্জন ভালো হলেও অধিকাংশই ব্যয় হয়ে যাবে। কঠিন সময়ে স্ত্রীকে পাশে পাবেন, দাম্পত্য জীবন মধুর হবে।

বৃশ্চিক (SCORPIO): মনের মানুষের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বিবাহিত নারীরা শীঘ্রই সুখবর পেতে চলেছেন। অফিসে রাজনীতির শিকার হতে পারেন।

ধনু (SAGITTARIUS): অতীতে করে আসা ভুলের জন্য আফসোস করবেন না। প্রেমিকার সঙ্গে ঝামেলা মিটিয়ে নিন, প্রয়োজনে ক্ষমা চাইতে হবে। বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হবে।

মকর (CAPRICORN): শরীরের প্রতি যত্ন নিন। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা করে রাখুন। পাওনা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। মোটের উপর দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): প্রেমের জন্য উপযুক্ত দিন। সন্তানদের পরীক্ষার ফলাফলে খুশি হবেন। কর্মক্ষেত্রে বিশেষ চাপ থাকবে না। কাছাকাছি কোথাও ভ্রমনের যোগ রয়েছে।

মীন (PISCES): আজ আর্থিক লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর থেকে সঠিক পরামর্শ পাবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এদিন বিশেষ স্বীকৃতি পাবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media