Hoop PlusTollywood

Dev-Subhashree: বিচ্ছেদের পর ছন্দে ফিরতে সময় লেগেছিল দেব-শুভশ্রীর!

টলিউডের সম্পর্কের রসায়ন জন্মলগ্ন থেকেই ক্রমশ বদলে যায়। একের পর এক প্রেমকাহিনী জন্ম নেয়। কখনও তা পায় পরিণতি, কখনও বা পরিণতির আগেই তাতে ধরে ভাঙন। কিছু ভাঙনের কারণ জানা গেলেও অধিকাংশই ডুবে যায় অজানায়। দেব (Dev) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র সম্পর্ক ছিল একসময়ের চর্চার বিষয়। এই সম্পর্ক বর্তমানে অতীত। তবু কেন তাঁদের ব্রেক-আপ হল, তা এখনও জানা যায়নি।

শুভশ্রী যখন ইন্ডাস্ট্রিতে আসেন, দেব সেই সময় যথেষ্ট বিখ্যাত। তবে অবশ্যই নায়ক হিসাবে। 2009 সালে বাংলা ফিল্ম ‘চ্যালেঞ্জ’-এ প্রথমবার অনস্ক্রিন দেখা যায় দেব-শুভশ্রী জুটিকে। এই ফিল্মের সেট থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে তা প্রেমে পরিণত হয়। প্রযোজক-পরিচালকদের কাছেও অত্যন্ত গ্রহণযোগ্য হয়ে উঠেছিল এই জুটি। দেব ও শুভশ্রী একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছেন টলিউডের দর্শকদের। এগুলির মধ্যে অন্যতম ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’। হতে পারত ‘ধূমকেতু’-ও। রিলিজ করলে দুজনের কেরিয়ারের মাইলস্টোন হত কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত এই ফিল্ম। 2016 সালে ‘ধূমকেতু’ তৈরি হলেও বিভিন্ন জটিলতার কারণে তা মুক্তি পায়নি।

বরাবর সম্পর্কে থাকাকালীন নিজেদের ‘ভালো বন্ধু’ বলতেন দেব ও শুভশ্রী। কিন্তু একবার এক পত্রিকার সাংবাদিক শুভশ্রীর সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন। সেই সময় তিনি শুভশ্রীর বাড়ির ড্রইংরুমের টেবিলে দেখতে পান দেব-এর একটি ছবি। এমনকি শুভশ্রীর মোবাইলেও দেবের নাম সেভ করা ছিল একটি বিশেষ বিশেষণে। সাংবাদিকের চোখের সামনে মুহূর্তেই সব কিছু পরিষ্কার হয়ে যায়। তিনি বুঝতে পারেন নায়ক-নায়িকার অফস্ক্রিন রসায়ন। এরপর ওই পত্রিকাতেই একটি ছবি প্রকাশিত হয়েছিল যাতে দেখা গিয়েছিল দেবের গালে চুম্বন করছেন শুভশ্রী। দেবও জানিয়েছিলেন, শুভশ্রী তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ। কিন্তু অচিরেই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর বহুদিন লেগেছিল দুজনের ছন্দে ফিরতে।

পরবর্তীকালে শুভশ্রী বিয়ে করেন প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-কে। বর্তমানে তাঁদের একটি পুত্রসন্তান রয়েছে যার নাম ইউভান (Yuvan)। অপরদিকে এই মুহূর্তে দেবের সাথে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সম্পর্ক রয়েছে।

whatsapp logo