Hoop PlusTollywood

Dev-Subhashree: আবারো কাছাকাছি দেব-শুভশ্রী!

বাংলা ছবির নতুন প্রজন্মের দর্শকদের কাছে দেব-শুভশ্রী জুটি বরাবরই ‘হিট’। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতেই প্রথমবার জুটি বাঁধেন দেব (Dev) ও শুভশ্রী (Subhashree Ganguly)। বক্স অফিসে সুপারহিট হওয়ার পাশাপাশি, সে সময় সম্পর্কও ধীরে ধীরে গভীর হয় তাঁদের। একের পর এক হিট ছবি ইন্ডাস্ট্রিতে, জুটি বেঁধেই। সেই তালিকায় রয়েছে ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘ খোকাবাবু’। ছবির গান, সংলাপ ও সেই সঙ্গে হিট হয় দেব -শুভশ্রী জুটিও। কিন্তু তারপর তাদের সম্পর্ক নিয়ে নানা টানাপোড়েন শুরু হয়। আর সেই সময়ের তৈরি হওয়া একটি ছবি আজ ৭ বছর পরেও রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে অবশেষে এল সুখবর।

২০১৬ সালেই শেষ হয়েছিল দেব ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি ‘ধূমকেতু’র শুটিংয়ের কাজ। এই ছবির পরিচালনায় ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিটি যৌথভাবে পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রযোজক দেব এবং রাণা সরকার। তবে সেই ৭ বছর ধরেই ক্যানবন্দি রয়েছে এই ছবির রিলস। নানা বাকবিতন্ডা ও টানাপোড়েনের কারণেই এই দীর্ঘ সময় যাবৎ মুক্তি পায়নি এই ছবি। তবে অবশেষে রবিবার সন্ধ্যায় এল সুখবর। ‘ধূমকেতু’র মুক্তির অপেক্ষার দিন গোনা শেষ হতে চলেছে এবার।

রবিবার সন্ধ্যায় এই সুখবর দিলেন খোদ ছবির যৌথ প্রযোজক রাণা সরকার। নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেই এই সুখবর দেন তিনি। সেই পোস্টে রাণা সরকার লেখেন, ‘দেব জানিয়েছে ধূমকেতু রিলিজ করার জন্য যেকোনো সহযোগিতা ও করবে। Viacom18-এর সব আইনি সমস্যা আগামী সপ্তাহে মিটে যাবে আশা করছি। তাহলে অতি শীঘ্রই ‘ধূমকেতু’ ঝড় উঠবে। কুর্সিকি পেটি বাঁধ লিজিয়ে…’। অবশ্য এর আগে তিনিই দেবকে কটাক্ষ করে বলেছিলেন যে নায়কের লাভের কারণেই নাকি মুক্তি পায়নি এই ছবি। অন্যদিকে এই প্রসঙ্গে এর আগে দেব জানান, ‘অন্যদের মতো আমিও চাই ছবিটা মুক্তি পাক’।

প্রসঙ্গত, এই ‘ধূমকেতু’ ছবিতেই প্রস্থেটিক রূপটান নিয়ে ৭০ বছরের বয়স্কের ভূমিকায় দেখা যাবে অভিনেতা দেবকে। অনেকের মতেই দেবের কেরিয়ারের সেরা ছবি হতে চলেছে ‘ধূমকেতু’। পাশাপাশি এই ছবির হাত ধরেই আবার দেব-শুভশ্রী জুটিকে পর্দায় একসাথে পাওয়া যাবে। যা নিয়ে আপাতত উদগ্রীব ভক্তরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা