BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: বৃষ্টিমুখর মুম্বইয়ের পথে লাস্যময়ী উর্ফি জাভেদ, ভেজা শরীর দিয়ে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার

মুম্বাই এখন বৃষ্টিমুখর। চারিদিক শুধু জল আর জল। নাহ্, এর মাঝে আউট ডোর ফ্যাশন করা যায় না। এমনকি আউটডোর ফটোশ্যুট পর্যন্ত করা যায় না। কিন্তু, চলতি ফিরতি ফ্যাশন ডিজাইনার উর্ফি সেই কাজটি করে দেখলেন। তার কাছে বর্ষা বৃষ্টি কোনো ব্যাপারই না। ফ্যাশন করতে চাইলে যে কোনো অবস্থায় করা যায়। এবারে সেটাই প্রমাণ করলেন লাস্যময়ী উর্ফি জাভেদ ( Urfi Javed/ Uorfi Javed).

মুম্বাইয়ের আবহাওয়া বলছে আগামী বেশ কিছুদিন ভারী বৃষ্টি হবে। সুতরাং উর্ফি’র শ্যুট এখন চলবে বৃষ্টি ঘিরেই। তাই, এবারে চলতি ফিরতি ফ্যাশন কি দুকান নাচ করলেন Iss Baarish Mein গানে।

কোনো সন্দেহ নেই যে উর্ফি একজন সুন্দরী রমণী। তার ত্বক দুধের মতন ফর্সা, স্টাইলে প্রায় একশতে একশো। লজ্জার ধার ধারেন না উর্ফি। যখন যেমন ইচ্ছা সেজে বেরিয়ে যান। কখনো চালের বস্তা তো কখনো কাচের টুকরো দিয়ে ড্রেস বানান। উর্ফি জাভেদের এমন সাহসী স্টেপ দেখে অনেকে যেমন হিংসা করে, আবার অনেকে প্রশংসাও করে।

বিগ বস ওটিটি থেকে বেড়িয়ে এসে এখনও পর্যন্ত কোনো ধারাবাহিক বা সিনেমায় কাজ পাননি তিনি। তাই মেতেছেন নিজের স্টাইলেই। সোশ্যাল মিডিয়াই তার ফ্যাশনের আতুর ঘর। সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে উর্ফি এক নম্বরে। তার ফ্যাশন নিয়ে পেজ থ্রি র পাতায় রোজ চর্চা ওঠে। বর্তমানে উর্ফি হলেন এক প্রকার হট কেক যাকে নিয়ে গসিপ ( gossip) এর শেষ নেই। এবারে সেই গসিপে ঘী ঢাললেন নিজেই। বৃষ্টির মধ্যেই ভিজতে ভিজতে ভিডিও বানালেন উর্ফি। তার কিলার ফিগার দেখলে আপনার রাতের ঘুম উড়বে। অভিনেত্রীর এমন ভিডিও একবার দেখলে মনের আশ মিটবে না। বারবার দেখতে ইচ্ছা করবে। ব্যাপার হল, বিগ বসের প্রতিযোগী হলেও উর্ফি বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে কম হট নন। দেখুন, সেই গরম চরম নরম ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo