Hoop NewsHoop Trending

Partha-Arpita: থাইল্যান্ডেও রয়েছে পার্থ অর্পিতার বিরাট বাংলো!

২২ জুলাই ছিল সেই রাত্রি যেদিন অর্পিতা ও পার্থর জীবনে শনি নেমে আসে। কথায় আছে, শনির দৃষ্টি যার উপর পরে সে জীবনে উচিত কর্মফল পায়। সেরকমই পার্থ অর্পিতা এখন কর্মফলের চাপে ক্লান্ত, বহু মানুষের অভিশাপে তারা দুজনেই এখন সংশোধনাগারে।

দেখতে দেখতে পুজো এসে গেল, এবারে নাকতলা উদয়ন সংঘ ও বেলঘরিয়ার দেওয়ান পাড়ার বাড়ির পুজো হবে পার্থ ও অর্পিতা হীন। উল্লেখ্য, ইতিমধ্যে ইডি তার চার্জশিট জমা করে দিয়েছে। তাতে উঠে আসছে একের পর এক ভয়ঙ্কর তথ্য। প্রথমত, অর্পিতা সাফ জানিয়ে দিয়েছেন যে ওই টাকা তার নয়, পুরোটাই পার্থ চট্টোপাধ্যায় এর। এবং, এখনও পর্যন্ত ইডি পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের নামে ১০৩ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে।

পার্থ অর্পিতার নামে একাধিক গাড়ি বাড়ি, বাংলো বাড়ি, এল আই সি সহ বহু দেশী বিদেশি মুদ্রা পাওয়া যায়। ওই চার্জশিট থেকে এও জানা যাচ্ছে যে পার্থ ও অর্পিতা দুজনে মিলে গোয়া, থাইল্যান্ড গিয়েছেন ঘুরতে এবং কাজে। পার্থর সফরসঙ্গী বা ইংরেজিতে এসকর্ট বললেও ভুল হবে না, ছিলেন একমাত্র অর্পিতা। কাহিনী এখানেই শেষ নয়, ইডি দাবি করেছে যে থাইল্যান্ডে একটি বাংলো রয়েছেবপার্থ ও অর্পিতার নামে, এবং সেই বাংলার অর্ধেক মালিক হলেন অর্পিতা। গোয়েন্দাদের অনুমান, থাইল্যান্ডের সম্পত্তিও অপা উটিলিটি সার্ভিসের নামেই কেনা হয়েছে।

whatsapp logo