Hoop VideoHoop Viral

ছেলের প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাবার, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে অনেকাংশে বদলে গিয়েছে দর্শকদের বিনোদনের চাহিদা। সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। এখন কমবেশি সকলেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। কারণ বিনোদন এখন হাতের মুঠোয় মোবাইলবন্দি। বর্তমানে হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আর এই যুগের সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা চলচ্চিত্রের থেকেই বেশি। প্রত্যেকটি ওয়েব সিরিজ গোপনে অনেকেই দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে সাহসিকতার লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আজকের এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে, যা দেখতে হলে বাড়ির মধ্যে আপনাকে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

‘প্রাইম শর্টস’ নামের এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘সিয়াপা’ নামের এই ওয়েবসিরিজ এখন দর্শকদের পছন্দের প্লেলিস্টে জায়গা করে নিয়েছে। এই সিরিজটি অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ। মূলত একটি পরিবারের গল্প দিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। এই সিরিজের গল্প শুরু হয় এক বাবার শেষ ইচ্ছে দিয়ে। নিজের সন্তানের প্রেমিকাকে বিয়ে করতে চান প্রৌঢ় বাবা। এটিকে তার জীবনের শেষ ইচ্ছে বলে দাবি করেন তিনি। এমন অবস্থায় সন্তানের প্রেমিকা তার প্রেমিকের বাড়িতে আসে এবং তারপরেই সন্তানসম্ভবা হয়ে পড়ে সে। আর সেই গর্ভজাত শিশুর আসল বাবা কে, এই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় সিরিজের গল্প।

এই ওয়েবসিরিজে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী আয়েশা কাপুর। সাহসী সব দৃশ্যে পরিপূর্ণ এই সিরিজের অধিকাংশ দৃশ্যে খোলামেলা অবস্থাতেই দেখা গেছে অভিনেত্রীকে। সাহসী সব দৃশ্যে তার সাবলীল অভিনয় দর্শকদের মন জয় করেছে। বলা বাহুল্য, পুরো সিরিজটিকে নিজের যৌবনের আগুনে একাই মাত করে দিয়েছেন আয়েশা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা