whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, অনুষ্কার পাশাপাশি প্রথম সন্তানের মা হলেন সোনাজয়ী অ্যাথলিট

২০১৯ সালে ভালোবেসে নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে সাত নয়, আট পাকে বাঁধা পড়ে তাক লাগিয়েছিলেন কুস্তিগির ববিতা ফোগাট। এবার এই কুস্তিগির গতকাল ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন ববিতা ফোগাট। সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

২০১৯ সালে ভালোবেসে নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে সাত নয়, আট পাকে বাঁধা পড়ে তাক লাগিয়েছিলেন কুস্তিগির ববিতা ফোগাট। এবার এই কুস্তিগির গতকাল ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিলেন ববিতা ফোগাট। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন নিজের ছেলের ছবি। আর তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভারতীয় কুস্তিগির।

২০১৯ সালে ডিসেম্বর মাসে সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ‘দঙ্গল’ কন্যা। হরিয়ানার বালালি গ্রামে ববিতার বাড়িতেই বিয়ের আয়োজন হয়েছিল। তবে সেই বিয়ে অন্যদের মতো সাধারণ ভাবে বিয়ে করেননি। এই কুস্তিগিরের বিয়েতে নজর কেড়েছিল অন্য বিয়ের থেকে। সাত নয়, স্বামীর সঙ্গে গাঁট ছড়া বেঁধে আট পাক ঘুরেছিলেন ববিতা। যার পিছনে ছিল একটি অন্য উদ্দেশ্য। এখনো দেশের বিভিন্ন প্রান্তে মেয়েরা লেখাপড়া শেখার সুযোগ পায় না। তাঁদের অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া হয়। তাছাড়া, নারী নির্যাতন ধর্ষণের মতো ঘটনাও ঘটছে আকছার। এসবের প্রতিবাদেই বিয়েতে সাতপাকের পরিবর্তে আট পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি। আর এই বিয়েতে বেশ প্রশংসিত হয়েছিলেন কমনওয়েল্থে সোনাজয়ী অ্যাথলিট।

এছাড়া সতীর্থ মাত্র ১১জন বরযাত্রী নিয়ে ববিতাকে বিয়ে করতে এসেছিলেন। আর ববিতার বাবা ১টাকার বিনিময়ে মেয়েকে বিদায় নিয়েছিলেন। যেহেতু এখনো গ্রামের পণ সামগ্রী দিয়ে বিয়ে করা হয় তাই এই ১টাকা দিয়ে বিদায় করা হয়। সতীর্থ কোনো পণ ছাড়াই ববিতাকে বিয়ে করেন। ২০১৪ সালে এই দুই ক্রীড়াবিদদের প্রথম দেখা হয়েছিল। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন। প্রথমে বন্ধুত্ব, পরে ভালবাসায় পরিণত হয়। ২০১৯ সালে নাচ বালিয়ে রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন। আর সেই বছর দুজন আট পাকে ঘুরেছিলেন।

স্বামী বিবেক কে পাশে নিয়ে সন্তানের প্রথম ছবি পোস্ট করেছেন ববিতা। লিখেছেন, “সকলে আলাপ করুন আমাদের নতুন সুর্যোদয়ের সঙ্গে। নিজের স্বপ্নকে বিশ্বাস করুন। সেগুলি সত্যিও হয়।” এরপর এই জুটির সানসাইনকে ক্রীড়া জগৎ থেকে শুরু করে বিনোদন দুনিয়ার অনেকেই তাঁদের শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়। গতকাল ক্যপ্টেন কোহলি ও অনুষ্কার ঘরে মা লক্ষীর আগমন ঘটেছে। ক্রীড়ামহলে এখন খুশির আবহাওয়া বইছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media