BollywoodHoop PlusHoop Sports

Harbhajan-Geeta: গীতাকে কাছে পাওয়ার জন্য যা করেছিলেন হরভজন সিং

হরভজন সিং (Harbhajan Singh)-এর জীবনে তাঁর স্ত্রী গীতা বসরা (Geeta Basra)-র স্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ। 3 রা জুলাই বিয়াল্লিশের কোঠায় পৌঁছে গেলেন হরভজন। সকাল থেকেই তাঁর সতীর্থ, পরিবার, আত্মীয়-স্বজন ও অনুরাগীদের শুভেচ্ছায় আপ্লুত ভাজ্জি। তবে তাঁর জন্মদিন অসম্পূর্ণ থাকে গীতার শুভেচ্ছা ছাড়া। আপাতদৃষ্টিতে হরভজনকে দেখে প্রেমিকসুলভ না মনে হলেও একসময় গীতাকে পাওয়ার জন্য পাগল হয়েছিলেন তিনি।

একটি সাক্ষাৎকারে হরভজন নিজেই জানিয়েছিলেন, গীতাকে ফিল্মের পোস্টারে দেখেই তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন। যুবরাজ সিং (Yuvraj Singh)-কে তিনি জিজ্ঞাসা করেছিলেন, যুবরাজ পোস্টারের মেয়েটিকে চেনেন কিনা! যুবরাজ জানান, তিনি ওই মেয়েটিকে চেনেন না। ভাজ্জি অনুরোধ করেছিলেন, ওই মেয়েটিকে খুঁজে বার করার জন্য। তবে এরপর হরভজন নিজেই তাঁর বন্ধুর কাছ থেকে গীতার নম্বর যোগাড় করে নিয়মিত মেসেজ করতে থাকেন। গীতাকে কফি ডেটে যাওয়ার জন্য বলেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

কিন্তু প্রথম দিকে গীতা পাত্তা দেননি। এরপর টিম ইন্ডিয়া জেতে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ভাগ্যের শিকে ছেঁড়ে হরভজনের। গীতা তাঁকে শুভেচ্ছা জানিয়ে মেসেজ পাঠান। ধীরে ধীরে শুরু হয় হরভজন ও গীতার কথা-বার্তা। দুজনের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব। গীতা ও হরভজনের প্রথম দেখা হয় আইপিএলের সময়। কিন্তু গীতা সেই সময় তাঁর কেরিয়ার নিয়ে ব্যস্ত ছিলেন। একসময় হরভজনের সাথে ব্রেক-আপের কথা ভাবলেও কার্যতঃ তা করতে পারেননি গীতা। 2007 সাল থেকে টানা আট বছর সম্পর্কে ছিলেন গীতা ও হরভজন।

তবে সেই সময় তাঁরা নিজেদের পরিচয় দিতেন ভালো বন্ধু হিসাবে। 2015 সালের 29 শে অক্টোবর জলন্ধরের একটি গুরুদ্বারায় শিখ রীতিতে বিয়ে হয় হরভজন ও গীতার। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও অঞজলি তেন্ডুলকর (Anjali Tendulkar) এবং গীতা ও হরভজনের পরিবারের সদস্যরা। বর্তমানে হরভজন ও গীতার একটি কন্যাসন্তান ও একটি পুত্রসন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)