Hoop VideoHoop Viral

মুক্তি পেল সাহসী দৃশ্যের এই ওয়েব সিরিজ, ভুলেও কারো সামনে দেখবেন না

করোনাকালীন সময়ের পর থেকে অনেকাংশে বদলে গেছে বিনোদন জগৎ। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো এমএক্স প্লেয়ার। প্রথমে এটি একটি ভিডিও প্লেয়ার হিসেবে জনপ্রিয় হলেও, এখন এটি একটি অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে।

আর বর্তমান সময়ে কমবয়সী দর্শকদের নজর কাড়ছে এমএক্স প্লেয়ার এর ‘হ্যালো মিনি’। এই রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজের গল্প তৈরি হয়েছে মিনি নামের একটি যুবতীকে নিয়ে। ফারুক কবিরের পরিচালনায় নভোনীল চক্রবর্তীর জনপ্রিয় গল্প ‘ক্রকটেল’ অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি হয়েছে। সেখানে মিনি চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অনুজা যোশী (Anuja Joshi)। এই ওয়েব সিরিজটির গল্পটি দুর্দান্ত এবং এই মুহূর্তে এমএক্স প্লেয়ার এর অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হয়ে উঠেছে এটি।

‘হ্যালো মিনি’ ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। এই সিরিজের একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। বলা বাহুল্য, সাহসিকতার নিরিখে ‘আশ্রম’ ওয়েব সিরিজকেও টেক্কা দেবে এই হ্যালো মিনি। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা