whatsapp channel

একটি বিজ্ঞাপনেই জীবন বদলের গল্প, সাধারণ মেয়ে থেকে কীভাবে নায়িকা হলেন সুস্মিতা!

ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে (Susmita Dey)। মডেলিং থেকে অভিনয় জগতে তাঁর পা রাখা 'অপরাজিতা অপু' হয়ে। প্রথম ধারাবাহিকেই বাজিমাত করে দ্রুত খ্যাতির চূড়ায় ওঠেন তিনি। তবে তারপর…

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে (Susmita Dey)। মডেলিং থেকে অভিনয় জগতে তাঁর পা রাখা ‘অপরাজিতা অপু’ হয়ে। প্রথম ধারাবাহিকেই বাজিমাত করে দ্রুত খ্যাতির চূড়ায় ওঠেন তিনি। তবে তারপর থেকে কেরিয়ারে। সাফল্যের গ্রাফটা বেশ খানিকটা নেমেছে তাঁর। প্রথম সিরিয়ালের মতো টিআরপি না পেলেও কাজ কিন্তু থেমে থাকেনি সুস্মিতার। সম্প্রতি নতুন একটি সিরিয়ালের হাত ধরে কামব্যাক করেছেন তিনি। কিন্তু অভিনয়ে তাঁর আসা কীভাবে?

আসানসোলের মেয়ে সুস্মিতা। অন্যান্যদের মতো তাঁরও স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার, ফ্যান ফলোয়ার পাওয়ার। একটি বিজ্ঞাপন থেকেই স্বপ্নের পথে হাঁটার সূত্রপাত তাঁর। ব্যাপারটা খোলসা করেই বলা যাক। একদিন রাস্তায় একটি বিজ্ঞাপন চোখে পড়ে সুস্মিতার। সেটা দেখেই অভিনয় জগতে আসার ইচ্ছা চাগাড় দেয় তাঁর। ২০১৮ সালে তিনি পা রাখেন মডেলিংয়ে। আসানসোলেরই একজন মেকআপ আর্টিস্ট তাঁকে সাহায্য করেন মডেলিংয়ের ব্যাপারে।

একটি বিজ্ঞাপনেই জীবন বদলের গল্প, সাধারণ মেয়ে থেকে কীভাবে নায়িকা হলেন সুস্মিতা!

২০১৯ এ মডেলিংয়ের জন্যই আসানসোল থেকে কলকাতায় আসেন সুস্মিতা। তারপর থেকেই তাঁর জীবন বদলানোর সূত্রপাত। অভিনেত্রীর প্রোফাইল দেখেই একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে প্রোডাকশন হাউজে এসে দেখা করার প্রস্তাব দেন। এই ভাবেই প্রথম সিরিয়াল ‘অপরাজিতা অপু’তে সুযোগ পান সুস্মিতা। প্রথম ধারাবাহিকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন তিনি। ভিন্ন ধরণের গল্পটি বেশ পছন্দ হয়েছিল সকলের।

কিন্তু তারপর থেকে আরো দুটি সিরিয়ালে সুস্মিতাকে দেখা গেলেও সেগুলি তেমন হিট হয়নি। বর্তমানে স্টার জলসায় ‘কথা’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। সিরিয়ালের গল্প অনুযায়ী, নায়িকা কথা গোবরডাঙ্গার বাসিন্দা। সারাক্ষণ নিজের গাছ এবং বাগান নিয়েই ব্যস্ত থাকেন তিনি। এ জন্য তার আরেক নাম ‘গোবর দেবী’। তার কাছে পুরুষ মানেই বিশ্বাসঘাতকৃ। অন্যদিকে নায়ক কলকাতার বনেদি বাড়ির ছেলে অগ্নিভ, একজন পেশাদার রাঁধুনি। প্রোমোতে দেখা যায়, একবার পুজোয় হঠাৎ করেই মুখোমুখি হয়ে যায় নায়ক নায়িকা। কিন্তু তাঁদের মধ্যে আগে থেকেই শত্রুতা। মিল হবে কী করে তা জানা যাবে সিরিয়াল এগোলেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই