whatsapp channel

Jio Recharge: স্বাধীনতা উপলক্ষে বিশেষ রিচার্জ প্ল্যান নিয়ে এলো Jio, বছর ভর মিলবে দারুণ সুবিধা

প্রতিদিন রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে নানা রকম বিকল্প হাজির করে থাকে বিভিন্ন টেলিকম সংস্থা। এবারে গ্রাহকদের সুবিধা দিতে সম্প্রতি ৩৬৫ দিন মেয়াদ এর একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। স্বাধীনতা…

Avatar

Sourish Das

Updated on:

প্রতিদিন রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে নানা রকম বিকল্প হাজির করে থাকে বিভিন্ন টেলিকম সংস্থা। এবারে গ্রাহকদের সুবিধা দিতে সম্প্রতি ৩৬৫ দিন মেয়াদ এর একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। স্বাধীনতা দিবস উপলক্ষে এই বিশেষ রিচার্জের ঘোষণা করেছে মুকেশ আম্বানির এই সংস্থা। আপনাদের জানিয়ে রাখি এই রিচার্জ প্ল্যান হলো প্রিপেইড ইউজারদের জন্য যা সাবস্ক্রাইব করলে ভয়েস কলিং ডাটা এবং এসএমএস সহ বেশ কিছু সুবিধা আপনি পাবেন। এর সঙ্গেই অনলাইন শপিং থেকে শুরু করে ট্রাভেল এবং ফুড ডেলিভারির উপরে ভারী ডিসকাউন্ট থাকছে। এই রিচার্জ প্ল্যান এর নাম হলো জিও ইন্ডিপেন্ডেন্স ডে অফার।

এই অফারে কি কি পাবেন?

এই রিচার্জ প্ল্যান নেওয়ার জন্য আপনাকে মাত্র ২৯৯৯ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ২.৫ জিবি ইন্টারনেট, আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১০০টি এসএমএস। এর সুবিধা আপনি পেয়ে যাবেন টানা ৩৬৫ দিনের জন্য। এই রিচার্জ অফারে আপনি সর্বাধিক ৯১২.৫ জিবি ডাটা পেয়ে যাবেন। এছাড়াও ব্যবহারকারীরা 5G ইন্টারনেট অফারের সুবিধাও পেয়ে যাবেন।

এখানেই শেষ নয়, এই অফারে আপনি আরো কিছু বৈশিষ্ট্য পেয়ে যাবেন যার মধ্যে রয়েছে সুইগী ফুড ডেলিভারি অ্যাপে ২৪৯ টাকা বা তার বেশি অর্ডারে ১০০ টাকা ডিসকাউন্ট। এছাড়াও Yatra থেকে ফ্লাইট বুকিং করলে আপনি ১৫০০ টাকা পর্যন্ত সুবিধা পেয়ে যাবেন। যদি আপনি এই একই প্লাটফর্ম থেকে হোটেল বুক করেন, তাহলে ১৫ শতাংশ ডিসকাউন্টসহ সর্বোচ্চ ৪ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন। এছাড়াও অনলাইন শপিং অ্যাপ Ajio তে আপনি পেয়ে যাবেন ৯৯৯ টাকা বা তার বেশি শপিং করলে ২০০ টাকা ডিসকাউন্ট।

এছাড়াও অনলাইনে যদি আপনি ওষুধ কিনতে চান তাহলে সেক্ষেত্রেও পাবেন ডিসকাউন্ট। সর্বাধিক ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনি অনলাইনে ওষুধের উপরে। তার পাশাপাশি রিলায়েন্স ডিজিটাল থেকে আপনি যদি অডিও পণ্য কেনেন, তাহলে আপনি ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই প্রকল্পের উদ্দেশ্য হলো এক রিচার্জে টানা ৩৬৫ দিন ভ্যালিডিটি। এর সাথেই আপনি পাবেন ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা। তার পাশাপাশি একাধিক অনলাইন প্লাটফর্মের উপরে পাবেন দুর্দান্ত ডিসকাউন্ট।

whatsapp logo