whatsapp channel

শাড়ি পরেই ব্যাকফ্লিপ সম্ভব করে দেখালেন সাহসী কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সম্প্রতি ব্যান্ড হয়ে গেছে টিক টক অ্যাপ। সেই জায়গা দখল করতে সোশ্যাল মিডিয়া তাদের অ্যাপে এনেছে ভিডিও তৈরীর নতুন কিছু ফিচার। ইনস্টাগ্রামের সম্প্রতি ভিডিও বানিয়েছেন পারুল আরোরা নামে এক মডেল।…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ব্যান্ড হয়ে গেছে টিক টক অ্যাপ। সেই জায়গা দখল করতে সোশ্যাল মিডিয়া তাদের অ্যাপে এনেছে ভিডিও তৈরীর নতুন কিছু ফিচার। ইনস্টাগ্রামের সম্প্রতি ভিডিও বানিয়েছেন পারুল আরোরা নামে এক মডেল। তার এই ভিডিওর মধ্যে রয়েছে অভিনবত্ব। শাড়ি পরে ব্যাক ফ্লিপ করছেন তিনি।

শাড়ি পড়ে যে এত নিখুঁত সুন্দর করে ব্যাক ফ্লিপ করা যায় তা প্রমাণ করে দিয়েছে পারুল। ভিডিওটিতে শুধু পারুলই নয়, পাশে একজন ব্যক্তি কোট প্যান্ট পড়ে তিনিও ব্যাক ফ্লিপ করছে। ইনস্টাগ্রামে শেয়ার করার পরই ভিডিওটিতে প্রায় ১০ লক্ষেরও বেশি লাইক পড়েছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে।

ব্যাক ফ্লিপ করার জন্য সাধারণত শরীরের সঙ্গে লেগে থাকা কম্ফোর্টেবল পোশাক লাগে। কিন্তু শাড়ি পরেও যে এমন ব্যাক ফ্লিপ করা যায় তা সত্যিই ভিডিওটি না দেখলে কেউ বিশ্বাস করতে পারবেন না। পেশায় ফিটনেস মডেল পারুল আরোরা নীল রঙের শাড়িতে এই রকম ব্যাক ফ্লিপ করে রীতিমতো সাড়া জাগিয়েছেন নেট দুনিয়ায়। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media