Viral Video: জাভেদ আলীর গানে দুর্দান্ত নাচ, কালো শাড়িতে যুবতীর উষ্ণ অঙ্গভঙ্গি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মানেই আমাদের কাছে ভীষণ জনপ্রিয় একটা জায়গা। আমাদের যখনই মন খারাপ হয় তখনই আমরা সোশ্যাল মিডিয়ায় নানা প্লাটফর্মে স্ক্রল করতে থাকে। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো নিজের প্রতিভাকে প্রকাশ করার একমাত্র মাধ্যম সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম রয়েছে যেমন ইউটিউব, instagram, facebook সবার মাধ্যমে ভীষণভাবে মানুষ সকলের কাছে পৌঁছে যাচ্ছে।

আজকালকার দিনে ফেসবুক এবং ইউটিউব ছাড়াও instagram এ জনপ্রিয়তা অনেকাংশেই বেড়ে যাচ্ছে। instagram এ নানান রকম রিল ভিডিও করে প্রত্যেকেই বেশ সবার কাছে পৌঁছে যাচ্ছেন, বিশেষ করে তরুণ প্রজন্মের যুবক-যুবতীরা অনেকের কাছেই জনপ্রিয় হয়ে উঠছেন।

ইনস্টাগ্রামের মাধ্যমে ভাইরাল ভিডিও –

জনপ্রিয় ইনস্টাগ্রাম তারকা স্যামি সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা সহজেই ছড়িয়েছেন। তিনি কালো রঙের শাড়ি এবং ব্লাউজ পরে জাভেদ আলীর বিখ্যাত গান “গলে লাগ যা” গানের তালে নাচছেন দারুন ওই শিল্পী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্যামি একটি ঘরের মধ্যে দাঁড়িয়ে দারুন কোমর দুলিয়ে নাচলেন। তার চুল উড়ছে এবং তিনি গানের সাথে মুগ্ধ হয়ে তাল মেলাচ্ছেন। ভিডিওটির শেষে তিনি হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়েও সবার সামনে পোজ দিচ্ছেন।

ভাইরাল হয়েছে ভিডিও-

ভিডিওটি পোস্ট করার পর লক্ষ লক্ষ বার দেখা হয়েছে। শুধু তাই নয়, মানুষ এত ভালোবেসেছেন, যে অনেক অনেক লাইক আর শেয়ারও করা হয়েছে, তাই নাচের প্রশংসা করে অনেকে আবার কমেন্ট লিখেছেন। তবে শুধুমাত্র যে তার নাচের প্রশংসা করেছেন তা কিন্তু নয়, সৌন্দর্যেরও প্রশংসা করেছেন অনেকে। তিনি শুধুমাত্র নাচের জন্য যে প্রশংসিত হয়েছেন, তা কিন্তু নয়। অনেকেই হয়তো জানেন না, তিনি তার সঙ্গীত এবং অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Samy (@samsamy_321)