Hoop PlusTollywood

Srabanti Chatterjee: তিন তিনটে বিয়ে অতীত, নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রাবন্তী!

‘কাবেরী অন্তর্ধান’ হয়েছেন কিনা তা জানতে হলে অবশ্যই প্রেক্ষাগৃহে যেতে হবে। কিন্তু এই ফিল্মে দারুণ অভিনয় সত্ত্বেও শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র ব্যক্তিগত জীবন সম্পর্কে অতিরিক্ত আগ্রহ নেটিজেনদের। অভিনেত্রীর তিনবার বিয়ে, প্রেম প্রায় সবকিছুই সমালোচিত হয়। এমনকি তাঁর ওজন বাড়লেও ট্রোলড হন। ওয়ার্কআউট করলেও একই ভাবে ট্রোলড শ্রাবন্তী। প্রকৃতপক্ষে নেটিজেনরা যে কি চান তা বোধহয় তাঁরাও জানেন না।

বাংলা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। তবে পরিচালক রাজীব বিশ্বাস (Rajiv Biswas)-কে বিয়ে করে দীর্ঘদিনের জন্য অন্তরালে চলে গিয়েছিলেন তিনি। পুত্রসন্তান অভিমন্যু (Abhimany Chatterjee)-র জন্মের পর শ্রাবন্তী আবারও ফিরেছিলেন বড় পর্দায়। এরপর গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে বহু জল। পরপর তিন বার বিবাহ বিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। বড় হয়ে উঠেছে ছেলে। একসময়ের বাণিজ্যিক ফিল্মের নায়িকা শ্রাবন্তী অন্য ধারার ফিল্ম ‘গয়নার বাক্স’ -এ প্রমাণ করে দিয়েছেন তাঁর ভার্সেটালিটি। ‘কাবেরী অন্তর্ধান’ আবারও প্রমাণ করেছে শ্রাবন্তীর অভিনয় দক্ষতা। এবার ‘অভিযাত্রিক’ পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র আগামী ফিল্মে দেখা যাবে তাঁকে।

অন্তত টলিউড গসিপ সেই রকম ইঙ্গিত দিচ্ছে। শুভ্রজিৎ-এর সাথে ইদানিং শ্রাবন্তীর বন্ধুত্ব গড়ে উঠেছে। সম্প্রতি একটি ফিল্ম ফেস্টিভ্যালের সূত্রে আলাপ হয়েছিল পরিচালক ও নায়িকার। এরপর থেকে বহু ইভেন্টে একসাথে দেখা গিয়েছে তাঁদের। এমনকি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রিমিয়ারেও উপস্থিত ছিলেন শুভ্রজিৎ। তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন শ্রাবন্তীই। প্রিমিয়ারে আসার জন্য প্রকাশ্যেই শুভ্রজিৎ-কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি শুভ্রজিৎ তাঁকে সম্বোধন করেছেন ‘প্রিন্সেস’ বলে। এরপরেই টলিউডে জোর গুঞ্জন রটে, জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালকের আগামী ফিল্মে নায়িকা হতে চলেন শ্রাবন্তী।

কিন্তু শ্রাবন্তী যদি শুধুই পরিচালকে নায়িকা হয়ে থাকেন, তাহলে শুভ্রজিৎ-এর সাথে তাঁকে সর্বত্র কেন দেখা যাচ্ছে? কারণ পরিচালক ও নায়িকার সম্পর্ক স্টুডিওর মধ্যেই সীমাবদ্ধ থাকা উচিত। তাহলে কি বদলে গেল সম্পর্কের সমীকরণ? যদিও না জেনে কিছু বলা উচিত নয়।

whatsapp logo