Hoop VideoHoop Viral

হিরের ঝুমকোর লোভে পরপুরুষের বিছানায় এলেন যুবতী, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

মানুষের স্বপ্ন আর লোভের কোন সীমাবদ্ধতা নেই। স্বপ্ন দেখা পাপ নয়, কিন্তু অন্য কারোর জিনিস দেখে লোভী হওয়া কিন্তু একেবারেই উচিত নয়। কথায় আছে, লোভে পাপ, পাপে মৃত্যু। সম্প্রতি উল্লুর ওয়েব সিরিজের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটা হীরের কানের দুল পাওয়ার জন্য একজন যুবতী ঠিক কতটা নিচে নামতে পারেন। হঠাৎ করেই তিনি দেখতে পেলেন, রাস্তায় তিনি যে বাড়িতে কাজ করতে চান, সেই দম্পতিরা বেড়াতে বেরিয়েছেন এবং সেই মেম সাহেবের কানে একটি হীরের দুল দেখে, প্রথম দিনেই তাকে ডেকে এসে হীরের দুল তার প্রচন্ড পছন্দ হয়েছে, তা তিনি বুঝিয়ে দেন।

তারপর সেই বাড়িতে কাজ করতে গিয়ে সেই বাড়ির মালিককে তিনি কথাটি বলেন তবে মালিক কিন্তু শুধু শুধু তাকে ঝুমকো দিতে রাজি হয় না, তার বিনিময়ে শরীরের চাহিদার কথা তিনি বলেন। তবে পরবর্তীকালে ঠিকই হবে তার জন্য কিন্তু আপনাকে প্রথমে ট্রেলার দেখতে হবে। আর ট্রেলার দেখে যদি পছন্দ হয় তো অবশ্যই অন্য ওয়েবসারি সাবস্ক্রাইব করে আপনাকে পুরো সিনেমাটি দেখতে হবে। অভিনয় করেছেন খুশবু কামাল, তিনি সত্যমেব জয়তে ২-এর একটি অংশও ছিলেন যেখানে প্রধান চরিত্রে জন আব্রাহাম অভিনয় করেছেন।

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

বর্তমানে সিনেমা আর সিরিয়ালের পাশাপাশি এখন সাধারন মানুষের বিনোদনের ক্ষেত্রে পরিণত হয়েছে ওয়েব সিরিজ। যা দেখার জন্য মানুষ ভিড় জমায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন OTTপ্ল্যাটফর্মে। প্রত্যেকটি ওয়েব সিরিজ একাধিক বোর্ড দৃশ্যের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠছে। অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স দেখেই তারিয়ে তারিয়ে উপভোগ করছে যে সমস্ত সাহসী দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখানো সম্ভব হয় না সেই সমস্ত সাহসী দৃশ্য এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক