whatsapp channel

সারা বছরের জন্য সবচেয়ে সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও, থাকছে আকর্ষণীয় সুবিধা

ভারতের অগ্রণী টেলিকম সংস্থা Jio এবং Vi তাদের গ্রাহকদের জন্য অফার করে থাকে দুর্দান্ত কিছু প্ল্যান। এতে আপনারা ইন্টারনেট এবং আনলিমিটেড কল সহ আরো বেশ কিছু বেনিফিট পেয়ে থাকেন। তবে…

Avatar

HoopHaap Digital Media

ভারতের অগ্রণী টেলিকম সংস্থা Jio এবং Vi তাদের গ্রাহকদের জন্য অফার করে থাকে দুর্দান্ত কিছু প্ল্যান। এতে আপনারা ইন্টারনেট এবং আনলিমিটেড কল সহ আরো বেশ কিছু বেনিফিট পেয়ে থাকেন। তবে আপনারা হয়তো সকলেই ভাবেন কোন প্ল্যান নিলে আপনাদের সব থেকে বেশি সুবিধা হবে। আপনারা যদি একেবারে 1 বছরের টাকা রিচার্জ করতে পছন্দ করেন তাহলে আপনাদের জানিয়ে রাখি Jio এবং Vi দুটি কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আনে বেশ কিছু দুর্দান্ত প্ল্যান। আসুন দেখা যাক তালিকা।

Jio এর বার্ষিক প্ল্যানের তালিকায় রয়েছে সর্বমোট ৪টি প্ল্যান। এরমধ্যে আপনারা প্রথম প্ল্যান পেয়ে যাবেন ২,১২১ টাকা রিচার্জ করলে। এতে থাকছে সর্বমোট ৩৩৬ দিনের ভেলিডিটি সাথে প্রত্যেকদিন দেড় জিবি করে ইন্টারনেট। এ ছাড়া থাকছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ করে এসএমএস করার সুবিধা। দ্বিতীয় প্লান ২,৩৯৯ টাকা যেখানে ভ্যালিডিটি সঙ্গে প্রত্যেকদিন আপনারা পাচ্ছেন ২ জিবি করে ইন্টারনেট এবং প্রতিদিন ১০০ করে এসএমএস। পাশাপাশি থাকছে জিও অ্যাপ্লিকেশন এর সাবস্ক্রিপশন। তিন নম্বর প্ল্যান রিচার্জ করলে আপনারা পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ করে এসএমএস করার সুবিধা। এটির দাম মাত্র ২,৫৯৯ টাকা। চতুর্থ প্ল্যান ভ্যালিডিটি ৩৬০ দিনের এবং এখানে আপনারা পাবেন সর্বমোট ৩৫০ জিবি ইন্টারনেট। তার সাথে থাকছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ করে এসএমএস করার সুবিধা। এছাড়া পাচ্ছেন জিও অ্যাপ্লিকেশন এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

এছাড়া ভোডাফোন আইডিয়া আপনাকে দেবে তিনটি প্ল্যান। প্রথমটি রিচার্জ করুন ১,৪৯৯ টাকা দিয়ে। এতে আপনারা পাবেন সর্বমোট ২৪ জিবি ইন্টারনেট এবং ৩,৬০০ এসএমএস করার সুবিধা। দ্বিতীয় প্লান রিচার্জ করতে হবে ২,৩৯৯ টাকা দিয়ে। এর সাথে পাচ্ছেন দেড় জিবি করে ডাটা প্রতিদিন এবং ১০০ করে এসএমএস প্রতিদিন। এছাড়া নিজের পছন্দসই গেম খেলার জন্য বোনাস। Zomato তে প্রতিদিন পাবেন ৭২ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এছাড়া তিন নম্বর প্লানে আপনারা পাচ্ছেন ২ জিবি করে প্রতিদিন ডেটা। সপ্তাহ শেষে নতুন ডাটা বোনাস। প্রত্যেকদিন ১০০ করে এসএমএস এবং এর দাম মাত্র ২,৫৯৯ টাকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media