Hoop VideoHoop Viral

Kajol: নীচু হতেই খসে পড়ল শাড়ির আঁচল, কাজলের ভিডিও দেখে ভিরমি খেলেন ভক্তরা

মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, যেমন সাধারণ মানুষের জীবন যাপন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই ভাইরাল হচ্ছে। ঠিক তেমনি অভিনেতা অভিনেত্রীরা কি করেন বা তারা কোথায় যাচ্ছেন এরকম ধরনের পোশাক পরতেন, তাও কিন্তু সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমের মাধ্যমে খুব সহজেই সাধারণ মানুষের কাছে পৌঁছে যায়। তিনি কোন প্রিয় অভিনেতা অভিনেত্রীর জীবন কাহিনী জানার জন্য খবরের কাগজ অথবা টেলিভিশনের পর্দার ওপর নির্ভর করতে হতো।

কিন্তু বর্তমানে অভিনেতা-অভিনেত্রীরাও অনেক সহজ ভাবেই সাধারণ মানুষের কাছে ধরা দেন, এই সমস্ত ইন্সটাগ্রাম, facebook বা youtube এর মাধ্যমে। সম্প্রতি আমাদের সকলের প্রিয় নায়িকা কাজল দেবগন কে দেখা গেল সাদা শাড়ি পরে একটি অনুষ্ঠানে গেছেন। সেখানে তাকে দেখা মাত্রই ক্যামেরাম্যানরা চারিদিকে ঘোরাঘুরি করছিলেন, তার ছবি তোলার জন্য আর একটা বিশেষ মুহূর্ত তৈরি হবে না এমন তো হতেই পারে না ।

কাজল কে দেখা গেল একটি সাদা রংয়ের শাড়ি পরেছেন, তিনি কিন্তু ওর শাড়ির পাশ থেকে মাঝে মধ্যে ক্লিভেজ দেখা যাচ্ছে। তবে তিনি মাঝে মধ্যেই শাড়ি বুকের উপরে উঠিয়ে নিচ্ছেন, ঠিকই কিন্তু তার শাড়ি পড়ার ধরন দেখেই বোঝা যাচ্ছে, তিনি খুব একটা স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। কাজল এমনিতেও শাড়ি পরে খুব একটা স্বাচ্ছন্দ বোধ করেন না এটা আমরা প্রত্যেকেই জানি।

শুধুমাত্র সাদা শাড়িতেই নয়, তার সঙ্গে তিনি লাল রঙের একটি স্লিভলেস ব্লাউজ পরেছেন, চুলটাকেও খুব সুন্দর করে বেঁধেছেন, কানে পরেছেন অসাধারণ একটি কানের দুল, সাথে ভীষণই মানানসই তার সাজগোজ মিলিয়ে কাজলকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তবে আর দেরি না করে চটপট দেখে ফেলুন কাজলকে –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক