whatsapp channel

Karisma Kapoor: কালো সুইমস্যুটে নেটদুনিয়ায় ঝড় তুললেন করিশ্মা, ভিডিও দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একরকম দূরেই চলে গিয়েছেন একসময়ের হিট নায়িকা করিশ্মা কাপুর (Karishma Kapoor)। তবে নয় মাসে, ছয় মাসে ওয়েব সিরিজে তাঁর দেখা মেলে। কবেই আটচল্লিশ বছর পেরিয়ে গিয়েছেন করিশ্মা।…

Avatar

ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একরকম দূরেই চলে গিয়েছেন একসময়ের হিট নায়িকা করিশ্মা কাপুর (Karishma Kapoor)। তবে নয় মাসে, ছয় মাসে ওয়েব সিরিজে তাঁর দেখা মেলে। কবেই আটচল্লিশ বছর পেরিয়ে গিয়েছেন করিশ্মা। প্রকৃতির নিয়মে চেহারায় বয়সের ছাপ পড়লেও এনার্জিতে নেই ঘাটতি। সম্প্রতি করিশ্মা ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপের সুইমিং পুলে নেমে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন করিশ্মা।

এই রিলটি করিশ্মা ইন্সটাগ্রামে শেয়ার করতেই অনেকে ফিরে পেয়েছেন তাঁদের প্রিয় নব্বইয়ের দশক মাতানো নায়িকাকে। করিশ্মার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক সুইমসুট। সুইমিং পুলের সবুজ জলে মনের আনন্দে সাঁতার কাটছেন করিশ্মা। সুইমিং পুলে নেমেছেন বলে করিশ্মা বাদ দেননি অ্যাকসেসরিজ। সুইমসুটের সাথে দুই কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। চুলে খোঁপা বেঁধে একপাশে লাল-কালো বো পরেছেন তিনি। তবে মুখে ওয়াটারপ্রুফ মেকআপের লেশমাত্র নেই। করিশ্মার হাসি দেখে বোঝা যাচ্ছে, তিনি উপভোগ করছেন জলের শীতলতা। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের দিগন্তরেখা। রিলটি শেয়ার করে করিশ্মা লিখেছেন গ্রীষ্ম শেষ হয়ে আসার কথা।

করিশ্মার শেয়ার করা ভিডিওতে তাঁর তুতো বোন ঋদ্ধিমা কাপুর সাহানী (Ridhdhima Kapoor Sahani) দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। করিশ্মার অনুরাগীদের একাংশ এককথায় লিখেছেন ‘ইন্ডিয়ান বিউটি’। করিশ্মা বুঝিয়ে দিয়েছেন, জীবনে কোনও পরিস্থিতিতেই হার মানবেন না তিনি।

2020 সালে জি ফাইভ ওটিটিতে ‘মেন্টালহুড’ ফিল্মে অভিনয় করেছেন করিশ্মা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে একটি ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন বলিউডের কিংবদন্তী হেলেন (Helen)।

whatsapp logo