GossipHoop Plus

Ranbir-Katrina: বিয়ে না করেই রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ হন ক্যাটরিনা, সামনে এলো অপ্রিয় সত্য

মাত্র কয়েক মাসের ব্যবধানে বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর। কিন্তু একসময় রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক ক্রমশ এগোচ্ছিল বিয়ের পথে। তবে তা অবশ্যই কাপুর পরিবারের অমতে। বিদেশিনী ক্যাটরিনাকে পছন্দ ছিল না নীতু কাপুর (Neetu Kapoor)-এর। ফলে হঠাৎই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। শোনা যায় ক্যাটরিনা ও রণবীর নাকি লিভ-ইন করতেন।

রণবীর ও ক্যাটরিনার প্রেমের সূত্রপাত হয়েছিল ‘আজব প্রেম কি গজব কহানী’ ফিল্মের সেট থেকে। তখন সবেমাত্র রণবীরের সাথে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর ব্রেক-আপ হয়েছে। কিন্তু সলমান খান (Salman Khan)-এর সাথে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। একসাথে অভিনয়ের সূত্র ধরে রণবীরের সাথে ক্যাটরিনার বন্ধুত্ব তৈরি হয়। একসময় বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। সলমানের সাথে ব্রেক-আপ হয়ে যায় ক্যাটরিনার।

কিন্তু ক্যাটরিনার সাথে তৈরি হচ্ছিল না কাপুর পরিবারের সম্পর্ক। সেই সময় একটি পারিবারিক অনুষ্ঠানে দীপিকাকে আমন্ত্রণ জানিয়েছিলেন নীতু। ফলে অনেকেই অনুমান করেছিলেন, নীতু দীপিকাকেই কাপুর পরিবারের বধূ হিসাবে দেখতে চান। তবে দীপিকা আর ফিরে আসতে চাননি। কারণ তাঁর সাথে তৈরি হয়ে গিয়েছিল রণবীর সিং (Ranveer Singh)-এর সম্পর্ক।

একসময় শোনা যাচ্ছিল, রণবীরের সাথে আইনত বিয়ে হয়ে গিয়েছে ক্যাটরিনার। এরপর থেকেই তাঁরা নাকি লিভ-ইন করতেন। কিন্তু পরবর্তীকালে জানা গিয়েছে, আইনত বিয়ে হয়নি রণবীর-ক্যাটরিনার এবং কখনও তাঁরা লিভ-ইনে ছিলেন না। পুরোটাই ছিল গুজব।

whatsapp logo