Hoop VideoHoop Viral

VIRAL: বিছানায় অক্ষরার সঙ্গে উষ্ণ ঘনিষ্ঠতায় মাতলেন কেশরী লাল যাদব, ঘাম ঝরানো ভিডিও ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কেশরীলাল যাদবের একটি অসাধারণ রোমান্টিক মুডের ভিডিও ভাইরাল হয়েছে। যা কিন্তু দর্শকদের কাছে দেওয়ার সাথে সাথেই ছড়িয়ে পড়েছে। ভীষণভাবে সম্প্রতি আবারও সেই ভাইরাল হওয়া ভিডিওটি জনপ্রিয়তা পেতে চলেছে। ২০১২ সালে কেশরী লাল যাদবের যুগান্তকারী একটি সিনেমা ‘সাজন চলে সসুরাল’ মুক্তি পায় ২০১৯ সালে তিনি কালার্স এর সম্প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি সো বিগ বসের ১৩ তম আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। অসাধারণ অভিনয়ের জন্য ঝুলিতে পুরস্কারও কিন্তু কিছু কম নেই, ২০১৬ সালে ‘ভোজপুরি ফিল্ম’, ২০১৭ সালে ‘ইউপি রতন পুরস্কার’ জয় লাভ করেছিলেন তিনি।

ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং গুপ্তার সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে অভিনেতাকে। অক্ষরা সিং হলেন ভোজপুরী  চলচ্চিত্রে কাজ করে থাকেন। তিনি ভোজপুরি সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্য একজন। তাহলেই বুঝতে পারছেন, এই দুজনের একত্রিত ফলটি কতটা সুন্দর হতে পারে। তবে কেশরী লাল যাদব যে শুধুমাত্র একজন খুব ভালো নায়ক, তা কিন্তু নয় তিনি অসাধারণ গান গাইতে পারেন। তার গাওয়া যেকোনো গান দুনিয়ায় একেবারে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়, তবে সম্পত্তি তার যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে কিন্তু রীতি মতন ঘাম ছুটেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, জনপ্রিয় ভোজপুরি ‘আগ লাগা না রাজা’ গানটি। এই মিউজিক ভিডিওতে কেশরী লাল যাদব ও অক্ষরা সিংকে খুব মাখো মাখো অবস্থায় দেখা গেছে ভিডিওটিতে দেখা যাচ্ছে, তারা দুজনই স্বামী-স্ত্রীর মধ্য রাতে তারা একে অপরের সঙ্গে রোমান্সে মেতে উঠেছেন।

‘আর্য ডিজিটাল’ ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল।এই গানের মিউজিক ভিডিওটি বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। দর্শকরাও তাদের প্রিয় গায়কের এই গানের ভিডিও আবার ভাইরাল হতে দেখে বেজায় খুশী হয়েছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক