Hoop PlusReality show

Koel Mallick: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, কোয়েলের হট লুকে মুগ্ধ নেটদুনিয়া

কোয়েল মল্লিক (Koel Mallick) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ । দুর্গাপুজোর সময় তাঁর পৈতৃক ভিটে মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী দুর্গা দালানে সপরিবারে শারদীয়া ফটোশুট করেছিলেন কোয়েল। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছিল। এবার ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল।

স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র মঞ্চে বিভিন্ন মুহূর্তের কোলাজ তৈরি করে এই ভিডিও বানিয়েছেন কোয়েল। এই শোয়ের গ্র্যান্ড ফিনালের শুটিংয়ের মুহূর্ত এগুলি। শোয়ের গ্র্যান্ড ফিনালের সন্ধ্যায় বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে কোয়েলকে। ভিডিওতে তাঁর পরনে রয়েছে সিকুইনড গাউন। তবে শোয়ে ডান্স পারফরম্যান্সের সময় পোশাক পরিবর্তন করেছেন কোয়েল। সেই সময় তাঁর পরনে রয়েছে কালো রঙের লং স্কার্ট ও সোনালি-কালো রঙের ফুলস্লিভ টপ। টপের কোমরে কালো বেল্ট রয়েছে। ভিডিওতে কোয়েলকে দেখা যাচ্ছে, স্টেজে ডান্স রিহার্সাল করতে। কখনও বা দেব (Dev)-এর সঙ্গে কাপল ডান্স করতেও দেখা যাচ্ছে তাঁকে। সব মিলিয়ে যথেষ্ট নজর কাড়ছেন কোয়েল। শুক্রবার ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে কোয়েল লিখেছেন, আগামীকাল অর্থাৎ শনিবার ও রবিবার দেখা হচ্ছে সকলের সাথে।

কারণ পরপর দুই দিন ধরে চলবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে রাত সাড়ে ন’টার সময়। কিন্তু কোয়েলের ভিডিওর কমেন্ট বক্সে তাঁর অনুরাগীদের একটাই প্রশ্ন, কবে আসতে চলেছে কোয়েল অভিনীত নতুন ফিল্ম!

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েল অভিনীত শেষ ফিল্ম ‘বনি’ মুক্তি পাওয়ার পর আপাতত তাঁকে বহুদিন বড় পর্দায় দেখা যায়নি। ‘বনি’-তে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo