Hoop StoryHoop Viral

Viral: ‘সত্যম শিবম সুন্দরম’ গেয়ে বিচারকদের মুগ্ধ করেছিলেন ছোট্ট অরুণিতা, পুরনো সেই ভিডিও ভাইরাল

সম্প্রতি এখন ঘরের মেয়ে অরুণিতা কাঞ্জিলাল পৌঁছে গেছেন, বিশ্বের দরবারে তার অসাধারণ গানের গলা, এখন বিশ্বের কোটি কোটি মানুষ শুনছেন এবং ভালোবাসেন কখনো মঞ্চে উঠে লাইভ পারফরম্যান্স, তো কখনও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুরনো স্মৃতিকে একটুখানি দেখে নেওয়া, এটাই এখন সাধারন মানুষ করছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ধরনের ছোট ছোট স্মৃতিগুলো এখনো বেঁচে থাকে। তাহলে প্রতি বছর রিয়েলিটি শোর দৌলতে কত প্রতিভাই তো এক এক করে বেরোতে থাকে।

সবাইকে মনে রাখা কারো পক্ষেই সম্ভব নয়, আগেকার দিনে প্রতিভা প্রকাশ করার এত সুযোগ ছিল না। কিন্তু বর্তমানে টেলিভিশনের পর্দায় একেকটা চ্যানেলে একেকটা রিয়েলিটি শো হয়, যার ফলে শিল্পীর সংখ্যা প্রচুর কিন্তু যে শিল্পের মধ্যে সত্যি সত্যিই ট্যালেন্ট আছে, তাদেরকে কিন্তু কেউ আটকে রাখতে পারে না। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানান রকম প্লাটফর্ম, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মাধ্যমে এই পুরনো পুরনো অনুষ্ঠানগুলি এখনো মানুষের কাছে থেকে গেছে।

ছোট অরুণিতা কাঞ্জিলাল মাইক ধরে গান গাইছেন ‘সত্যম শিভম সুন্দরম’। লতা মঙ্গেশকার এইগানটি এমনিতেই সকলের মনের মধ্যে এখনও থেকে গেছে। কিন্তু ছোট্ট অরুণিতার এই অসাধারণ পারফরম্যান্স দেখে, বিচারকের আসনে থাকা মোনালি ঠাকুর রীতিমতন শিহরিত হচ্ছেন। তার একটি গানের ঝলকে তার গায়ে যেন কাঁটা দিচ্ছে। ছোটবেলা থেকে অরুণিতার গলা যে বেশ পাকাপোক্ত তা বুঝতে কারো অসুবিধা হয়নি। তাই তো বঁনগার এই ছোট মেয়ে যখন রিয়েলিটি শো’র মঞ্চে এক একটা গান গেয়ে দাপিয়ে বেড়াচ্ছে।

ঠিক সেই মুহূর্তে বাঙালিরা প্রত্যেকে ভেবেছিলেন, সেরার সেরা মুকুট অরুণিতার মাথার উপরে উঠবে। কিন্তু যাই হোক বর্তমানে অরুণিতা তারপর পারফরম্যান্স দিয়ে প্রত্যেকের মন জয় করেছে, এটা স্বীকার করতেই হবে। তাই আর দেরি না করে, চলুন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অরুণিতার অসাধারণ পারফরম্যান্স।