whatsapp channel

নামমাত্র পোশাকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মালাইকা অরোরা

না ফেরার দেশে চলে গিয়েছেন দেশের প্রথম সারির ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিকস (Wendell Rodricks)। 2020 সালে আচমকাই প্রয়াত হন তিনি। কিন্তু রয়ে গিয়েছে তিল তিল করে গড়ে তোলা তাঁর নামাঙ্কিত…

Avatar

Nilanjana Pande

না ফেরার দেশে চলে গিয়েছেন দেশের প্রথম সারির ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিকস (Wendell Rodricks)। 2020 সালে আচমকাই প্রয়াত হন তিনি। কিন্তু রয়ে গিয়েছে তিল তিল করে গড়ে তোলা তাঁর নামাঙ্কিত ফ্যাশন লেবেল। বর্তমানে ‘ওয়েন্ডেল রডরিকস লেবেল’-এর সাথে পার্টনারশিপ রয়েছে দিল্লির নামী ফ্যাশন ডিজাইনার অমিত আগরওয়াল (Amit Aggarwal)-এর। শৈশব থেকেই ওয়েন্ডেল তাঁর অনুপ্রেরণা। ওয়েন্ডেলের ডিজাইনের সাথে নিজের ডিজাইনের সংমিশ্রণ ঘটিয়ে পোশাক তৈরি করেছেন অমিত। মডেল হিসাবে বেছে নিয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)-কে। কারণ ওয়েন্ডেলের বরাবরের পছন্দের মডেল ছিলেন মালাইকা। ওয়েন্ডেল রডরিকস অনুপ্রাণিত পোশাক অঙ্গে ধারণ করে তাঁর প্রয়াণের পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন মালাইকা।

অমিত নিজে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর ছবির ঝলক। ছবিতে এভারগ্রিন মালাইকার পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ রঙের কেপ। কেপটি ফ্রন্ট ওপেন। ফলে উন্মুক্ত রয়েছে মালাইকার ক্লিভেজ সহ স্তনের কিছু অংশ। কেপের স্লিভ কাফতানের অনুকরণে বানানো। নিম্নাংশে রয়েছে গাঢ় সবুজ, প‍্যাস্টেল সবুজ, সাদা, রূপোলি বিডস দিয়ে বানানো সারং। কখনও সখনও তাতে রয়েছে কালো রঙের বিডসের ব্যবহারও। এটি একটি হাই ওয়েস্ট অর্নামেন্টাল সারং। উন্মুক্ত রয়েছে মালাইকার মসৃণ পা। অনেকে হয়তো ছবিগুলির সমালোচনা করতে পারেন অত্যন্ত খোলামেলা বলে। কিন্তু প্রকৃত ডিজাইনটি যাতে বোঝা যায় তার জন্য অধিকাংশ ফ্যাশন ডিজাইনাররা অন্তর্বাস ব্যবহার করতে চান না। ওয়েন্ডেলও অন্তর্বাস ব্যবহারের পক্ষপাতী ছিলেন না।

তবে বর্তমান সময়ে এই ধারণা ধীরে ধীরে বিলুপ্ত হচ্ছে। তবে ওয়েন্ডেলের ধারণাকে প্রাধান্য দিয়েছেন অমিত। ফলে উর্ধ্বাঙ্গে মালাইকা কোনো অন্তর্বাস পরেননি। মালাইকার পরনের পোশাকটি অবশ্যই সি-বিচে পরার জন্য তৈরি। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মালাইকা। গোলাপি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে মালাইকার সিল্কি চুল। কাঁধের উপর তা এসে পড়েছে তাঁর শরীরের সামনের অংশে।

বিড দিয়ে তৈরি সারং পোশাকটি গর্জাস বানিয়ে তুলেছে। ফলে ডান হাতের আঙুলে একটি অক্সিডাইজড স্পাইরাল আংটি ছাড়া আর কোনো গয়না পরেননি মালাইকা। পোশাকটি আরও একবার মনে করিয়ে দিল “এভাবেও ফিরে আসা যায়”। নিজের ডিজাইনের মধ্যেই বেঁচে রইলেন ওয়েন্ডেল রডরিকস।

whatsapp logo