Hoop PlusHoop TrendingTollywood

Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’, প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়

একেই বলে ভাগ্য। খোদ মুখ্যমন্ত্রী অভিনেত্রীর ছেলের ছবি চেয়ে দেখেন। অবশ্য বাচ্চাদের কে না পছন্দ করে না। বাচ্চা মাত্রই সুন্দর, সহজ, সরল। এমত অবস্থায় মুখ্যমন্ত্রীর পছন্দের বাচ্চা হল খুদে ইউভান (Yuvaan)।

সম্প্রতি, জাগো বাংলার শারদীয়া সংখ্যা উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে এসেই শুভশ্রীর ছেলে প্রসঙ্গে বলেন, “শুভশ্রীর বাচ্চাটা খুব স্মার্ট। আমি নিজেই মাঝে মাঝে ছবি চেয়ে পাঠাই, দেখব বলে। ‘আজকাল দেখছি যদি একটা নিজস্ব মতামতও দিলেও সেখানেও বিকৃত কথাবার্তা বলা হচ্ছে। নিজের পায়ে দাঁড়ানোর কথা বললেও সমস্যা। আজ তো কাঁচাবাদামের ভুবন গান গাইল। মানুষ সমর্থন না করলে কি ও এখানে পৌঁছত! চায়ে পে চর্চা, নানারকম কথা হতেই থাকবে।”

এদিন বিরোধীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী এও বলেন, “বাংলার নামে বদনাম করলে, অসম্মান করলে রাগ হয়। একসময় তো দিল্লিতে যেতে লজ্জা লাগত। খালি বাংলার নামে অপবাদ। বাইরে থেকে টাকা দিয়ে কিছু লোক এসেছে। যারা গালাগাল দিচ্ছেন। তবে কারও কিছু এসে যায় না। আমরা প্রতিহিংসাপরায়ণ নই। তাই ৩৪ বছরের জন্য CPIM-এর কাউকে গ্রেফতার করিনি। আপনারা তরজা করে যান, বাংলা আরও উন্নতি করবে। উন্নয়নই আমাদের কাজ।”

এই মুহূর্তে তৃণমূল পার্টি চর্চার শিরোনামে রয়েছেন। পার্থ, অর্পিতা, অনুব্রত ও তার কন্যার কেচ্ছা কেলেঙ্কারি নিয়ে জব্দ এই পার্টি। কিন্তু, মুখ্যমন্ত্রী দমে যাওয়ার পাত্রী নন। এদিন তিনি এও বলেন, বেকারদের অনেক কাজের সুযোগ আছে। অবশ্যই কোনো কাজ ছোট নয়। তাই, মুখ্যমন্ত্রীর কথায়, “চা-বিস্কুট, ঘুগনি, তেলেভাজার ব্যবসা করুন, পুজো আসছে, দিয়ে কুলোতে পারবেন না। খেটে খেতে হবে, শরীরের নাম মহাশয়। যা সওয়াবেন তাই সইবে।”

whatsapp logo