BollywoodHoop Plus

Manoj Bajpayee: অসুস্থ বাবা, তড়িঘড়ি শুটিং বাতিল করে ফিরে এলেন মনোজ বাজপেয়ী

বিনোদন জগতে যেন গ্রহণ লেগেছে। গত বছর থেকেই বহু কিংবদন্তী শিল্পী পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। এমনকি অনেক সেলিব্রিটিও হারিয়েছেন তাঁদের আপনজনকে। কিছুদিন আগেই মৃত্যু হয়েছে অক্ষয়কুমার (Akshay Kumar)-এর মায়ের। এবার সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)-র বাবা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মনোজের বাবার অবস্থা অতীব সঙ্কটজনক। দিল্লির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। অভিনেতাকে তাঁর বাবার শারীরিক অবস্থার কথা জানাতেই তিনি সমস্ত শুটিং বাতিল করে রওনা দিয়েছেন দিল্লির উদ্দেশ্যে।

কেরলে একটি ফিল্মের শুটিং করছিলেন মনোজ। দিল্লিতে পৌঁছালেও মনোজের তরফে এখনও অবধি তাঁর বাবার স্বাস্থ্য সম্পর্কিত কোনো ঘোষণা করা হয়নি। বাবার সঙ্গে মনোজের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, বাবার সহযোগিতা ছিল বলেই তিনি অভিনয়ের পেশা হিসাবে বেছে নিতে পেরেছিলেন। তাঁর বাবাই তাঁর অনুপ্রেরণা বলে জানিয়েছেন মনোজ। কয়েক বছর আগে বাবার সঙ্গে একটি ছবি টুইটারে শেয়ার করে মনোজ লিখেছিলেন, বাবার রান্না করা দুর্দান্ত মাটন নিয়ে তাঁরা আলোচনা করছিলেন। তাঁর বাবা গ্রেট। কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে অতিথি হিসাবে এসে মনোজ বাবাকে নিয়ে বিভিন্ন মজার ঘটনা শেয়ার করেছিলেন। তিনি বলেছিলেন, ‘শূল’ ফিল্মের শুটিংয়ের সময় তাঁর ও রবীনা (Rabina Tandon)-এর অভিনয় দেখার জন্য তাঁর বাবা ভিড়ের মধ্যে লুকিয়ে ছিলেন।

সাম্প্রতিক কালে মনোজ অভিনীত ‘সাইলেন্স …ক্যান ইউ হিয়ার ইট?’, ‘রে’, ‘দি ফ্যামিলি ম্যান টু’, ‘ডায়াল 100′-এর মতো বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘কুরূপ’ ও ‘ডেসপ‍্যাচ’ নামক দুটি ফিল্ম।

whatsapp logo