whatsapp channel

Mimi Chakraborty: রবিবারেও নেই ছুটি, কালো পোশাকে ক্যামেরাবন্দি মিমি, সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সুস্থ হয়ে উঠেই তড়িঘড়ি কাজ শুরু করেছেন। প্রায়ই তিনি একের পর এক বোল্ড ফটোশুট শেয়ার করছেন ইন্সটাগ্রামে। প্রকৃতপক্ষে মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর ভার্সেটালিটি ধরা…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সুস্থ হয়ে উঠেই তড়িঘড়ি কাজ শুরু করেছেন। প্রায়ই তিনি একের পর এক বোল্ড ফটোশুট শেয়ার করছেন ইন্সটাগ্রামে। প্রকৃতপক্ষে মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর ভার্সেটালিটি ধরা পড়ে। সম্প্রতি মিমি একটি ছবি শেয়ার করেন যাতে তাঁকে অনায়াসেই বলা চলে ‘উওম্যান ইন ব্ল্যাক’।

মিমির শেয়ার করা ছবিটি তোলা হয়েছে ‘দি ওয়েস্টিন কলকাতা’ হোটেলে। ছবিটি তুলেছেন কলকাতার বিখ্যাত ফটোগ্রাফার শিলাদিত‍্য দত্ত (Shiladitya dutta)। ছবিতে মিমির পরনে রয়েছে কালো রঙের হাই থাই স্লিটেড স্কার্ট ও কালো রঙের হল্টারনেক ক্রপ টপ। কানে দুটো স্টোন স্টাড ছাড়া আর কোনও অলঙ্কার ছিল না। ছবিটি শেয়ার করে মিমি লিখেছেন, রবিবার। অর্থাৎ রবিবারেও মিমির ছুটি নেই।

ছুটি না থাকার কারণে জলপাইগুড়িতে নিজের বাড়ি যেতে পারছেন না মিমি। ফলে তিনি তাঁর দুই বছরের বোনঝি কৃতী সহ পুরো পরিবারকে মিস করছেন বলে কিছুদিন আগেই ইন্সটাগ্রামে জানিয়েছিলেন। সেই সঙ্গে শেয়ার করেছিলেন কৃতীর একরত্তি বেলা থেকে দুই বছর অবধি সমস্ত ছবি। ছবিগুলিতে কৃতীর পরনে কখনও রয়েছে তুঁতে রঙের জামা, কখনও বা পরীর মতো ফ্রক ও মাথায় ফুল দেওয়া হেয়ারব‍্যান্ড। সুন্দরী কৃতীকে মিমি বলেছেন কৃতী তাঁর ‘সানশাইন’।

কয়েক মাস আগে করোনার ভুয়ো ভ‍্যাকসিন চক্রের ফাঁদে পড়েছিলেন মিমি। ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে মিমি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর গলব্লাডারের সমস্যা বেড়ে গিয়েছিল ও রক্তচাপের সমস্যা দেখা দিয়েছিল। সময়মতো চিকিৎসা করানোর ফলে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media