whatsapp channel

Mir Afsar Ali: দীর্ঘদিনের যাত্রায় ইতি, রেডিও মির্চি ছাড়লেন মীর, হতবাক শ্রোতারা

দীর্ঘদিনের সফর নিজের হাতে শেষ করলেন জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত রেডিও জকি তথা মীর ( Mir Afsar Ali)। রেডিও মির্চির যারা শ্রোতা তারা সকলেই জানেন যে প্রতিদিন সকালটা শুরু হয় রেডিও…

Avatar

দীর্ঘদিনের সফর নিজের হাতে শেষ করলেন জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত রেডিও জকি তথা মীর ( Mir Afsar Ali)। রেডিও মির্চির যারা শ্রোতা তারা সকলেই জানেন যে প্রতিদিন সকালটা শুরু হয় রেডিও জকি মীরের গলার স্বর দিয়ে। এবারে সেই যাত্রাপথের বদল হচ্ছে। রেডিও মির্চি ( Radio Mirchi) ছাড়লেন মীর।

এদিন মীর নিজেই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বহু পুরনো সাদা কালো ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে সদ্য যৌবনে পা দেওয়া মীর রেডিও স্টেশনে বসে কাজ করছেন। ছবিটি হচ্ছে ১৯৯৪ সালের ৬ অগস্টের। সদ্য বেতার দুনিয়ায় পা রাখেন তিনি। সেই ১৯৯৪ থেকে ২০২২, একটা দীর্ঘ যাত্রা পথ থেকে আচমকা সরে দাঁড়ালেন মীর।

শুক্রবার সকাল সকাল নিজের ফেসবুক পেজে কাজের প্রথম দিনের ছবি পোস্ট করে লিখেছেন, “আমায় শোনার জন্য সবাইকে অনেক ভালবাসা। তবে মির্চি ছেড়েছি, রেডিও নয়। কষ্ট হচ্ছে একটু, ৯৮.৩% মতো।” নাহ্, আর রবিবার করে ‘সানডে সাসপেন্স’ শোনা যাবে না। মীরের শব্দই আর কানে আসবে না রেডিও মারফৎ। ফেসবুক পোস্ট মীর এও লিখেছেন, ‘গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’। তাহলে কি মীর অন্য কোনো পেশায় পুরোপুরি যুক্ত হয়ে গেলেন?

মীর যেমন রেডিও প্রোগ্রাম করতেন, তেমনই সিনেমাতেও অভিনয় করেছেন। ভুতের ভবিষ্যত দেখলে মীরের সেই লোভী প্রোমোটারের অভিনয় ভোলার নয়। এছাড়াও তার সিগনেচার রিয়্যালিটি শো মীরাক্কেল। একথায়, মীর হলেন শিল্পী জগতে অনবদ্য। তিনি যেমন কথায় কথায় মন জয় করতে পারেন, তেমনই হাসাতেও পারেন। এখন দেখার বিষয় হল মীর ব্রেকের পর কী আনছেন।

whatsapp logo