BollywoodHoop Plus

Monalisa: শরীরে যেন রাঙতা জড়ানো, খোলামেলা পোশাকে উন্মুক্ত পেট দেখিয়ে ভাইরাল মোনালিসা

যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের মধ্যে অনেকেই ‘দুপুর ঠাকুরপো’ দেখেছেন নিশ্চয়ই। হইচই প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল মোনালিসাকে (Monalisa)। প্রথম বারেই রূপ, লাস্যে দর্শকদের ধরাশায়ী করে দিয়েছিলেন তিনি। মোনালিসাকে আর ভুলতে পারেননি কেউই। তবে বাঙালি হলেও বাংলা বিনোদনে আর দেখা যায় না তাঁকে। মূলত হিন্দি সিরিয়ালেই বেশি দেখা যায় মোনালিসাকে।

কেরিয়ারের শুরুতে অবশ্য ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই কাজ করেছিলেন মোনালিসা। উঠতি অভিনেত্রী মোনালিসাকে যখন কেউই সুযোগ দিতে রাজি ছিল না, তখন তাঁকে প্রথম সুযোগ দিয়েছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। খুব কম সময়েই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছিলেন মোনালিসা। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি।

ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই প্রবেশ করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা দেখার মতো। অনুরাগীদের জন্য প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি এমনি কিছু ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। রূপোলি পোশাকে ধরা দিয়েছেন মোনালিসা। ফুলহাতা ডিপ নেক ব্লাউজের সঙ্গে থাই হাই স্লিট স্কার্ট পরেছেন তিনি। গ্ল্যাম মেকআপের সঙ্গে চুল খোলা রেখে সেজেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জাস্ট ফিলিং লাইক আ ওয়াও’। কমেন্ট বক্সে মোনালিসার লাস্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘সকাল সকাল এমন ছবি দেখে মন খুশি হয়ে গেল’। আরেকজন লিখেছেন, ‘এটা ঠিক না, আমার কাল থেকে পরীক্ষা’। মাত্র কয়েক ঘন্টাতেই ৪০ হাজার লাইক পড়ে গিয়েছে এই পোস্টে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই